shono
Advertisement

৬ দিনের নাতিকে বিক্রির অভিযোগ দিদিমার বিরুদ্ধে, ব্যাপক চাঞ্চল্য শান্তিপুরে

পলাতক অভিযুক্ত।
Posted: 04:36 PM Oct 15, 2023Updated: 04:36 PM Oct 15, 2023

সঞ্জিত ঘোষ, নদিয়া: অভাবের তাড়নায় ৬ দিনের নাতিকে বিক্রির অভিযোগ দিদিমার বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। খুদের মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে উদ্ধার করেছে শান্তিপুর থানার পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, নদিয়ার (Nadia) তাহেরপুরের বাসিন্দা ওই বধূ। তাঁর স্বামী কর্মসূত্রে থাকেন কেরলে। তাঁদের একটি সন্তান রয়েছে। সম্প্রতি ফের অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বধূ। গত ৯ অক্টোবর শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। রাতেই একটি পুত্র সন্তানের জন্ম দেন তিনি। ১১ তারিখ হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। অভিযোগ, তিনি সন্তান নিয়ে ফিরতেই তাঁর মা নানাভাবে বাচ্চা বিক্রির জন্য চাপ দিতে থাকে। বোঝায়, দুটি সন্তানের দেখভাল করা তাঁদের পক্ষে সম্ভব নয়। অভিযোগ, বধূর মা-ই খুদেকে বিক্রির ব্যবস্থা করে।

[আরও পড়ুন: হোটেলের বাউন্সারকে গুলি করে ‘খুন’! নদীর ধারে দেহ উদ্ধারে চাঞ্চল্য আলিপুরদুয়ারে]

অভিযোগ, বধূর মা খালেদা বিবি ৬০,০০০ টাকার বিনিময়ে খুদেকে বিক্রির ব্যবস্থা করে। এদিকে ঘটনার পর থেকে বধূর শ্বশুরবাড়ির লোকেরা সন্তানের খোঁজ নিতে শুরু করে। খবর না পাওয়ায় সন্দেহ হয় তাঁদের। এর পরই বধূ বিষয়টি প্রকাশ্যে আনেন। নিজেই থানার দ্বারস্থ হন। জানান, তাঁর মা অভাবের তারনায় সন্তানকে জগদ্দলে বিক্রি করে দিয়েছেন। এর পরই পুলিশ উদ্ধার করে খুদেকে। পলাতক অভিযুক্ত।

[আরও পড়ুন: হামলা, সাইরেন, বাঙ্কার! রণভূমি ইজরায়েল থেকে ফিরে অভিজ্ঞতা শোনালেন দুই গবেষক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement