shono
Advertisement
Halisahar

ঝগড়ার মাঝে লাঠি দিয়ে মাথায় আঘাত, প্রতিবেশীর অত্যাচারে হালিশহরে 'খুন' বৃদ্ধ

এই ঘটনার পর থেকে এলাকাছাড়া ২ অভিযুক্ত।
Published By: Sayani SenPosted: 11:45 AM Oct 28, 2024Updated: 12:10 PM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই প্রতিবেশীর মধ্যে ঝগড়ার জেরে খুন বৃদ্ধের। প্রতিবেশীর লাঠির গায়ে প্রথমে জখম এবং কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় উত্তর ২৪ পরগনার হালিশহরে প্রবল উত্তেজনা। হালিশহর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

Advertisement

নিহত বছর সত্তরের পরশনাথ সাউ। হালিশহরের বেলুড়পাড়ার ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। রবিবার পরশনাথ সাউয়ের মেয়ে বাড়ির সামনে জামাকাপড় শুকতে দেন। তা নিয়ে প্রতিবেশীর সঙ্গে অশান্তি শুরু হয়। অভিযোগ, ঝগড়াঝাটি চলতে চলতে পরিস্থিতি আরও ঘোরাল আকার নেয়। তিন প্রতিবেশী পরশনাথকে মারধর করতে শুরু করে। লাঠি দিয়ে মাথায় সজোরে আঘাত করা হয় বলেও অভিযোগ। তার জেরে মাটিতে লুটিয়ে পড়েন পরশ। অচৈতন্য হয়ে পড়েন। তাঁর নাক দিয়ে রক্ত বেরতে থাকে।

তড়িঘড়ি স্থানীয়দের সহযোগিতা পরিবারের লোকজন পরশনাথকে নৈহাটি হাসপাতালে নিয়ে যান। তাতে শেষরক্ষা হয়নি। তাঁর শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে শুরু করে। পরিস্থিতি বেগতিক বুঝে তাঁকে কল্যাণী জেএনএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছুক্ষণ চিকিৎসাও হয় তাঁর। তবে পরে চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে পরশনাথের।

পরশনাথের মৃত্যুর পর থেকে উত্তপ্ত গোটা এলাকা। অভিযুক্ত বিকি এবং অজয় চৌধুরীর বিরুদ্ধে হালিশহর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তবে বিকি এবং অজয় দুজনেই গা ঢাকা দিয়েছে। তাদের খোঁজ শুরু করেছে পুলিশ। সামান্য জামাকাপড় শুকতে দেওয়া নিয়ে বিবাদই ভয়ংক রূপ নিল নাকি এই ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুই প্রতিবেশীর মধ্যে ঝগড়ার জেরে খুন বৃদ্ধের।
  • প্রতিবেশীর লাঠির গায়ে প্রথমে জখম এবং কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় তাঁর।
  • এই ঘটনায় উত্তর ২৪ পরগনার হালিশহরে প্রবল উত্তেজনা। হালিশহর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।
Advertisement