shono
Advertisement

বোনের বিয়েতে সিগারেটে সুখটান, ভাইরাল অনন্যা পাণ্ডের ছবি, কটাক্ষ নেটিজেনদের

চাঙ্কি পাণ্ডের মেয়ের এমন কীর্তিতে অসন্তুষ্ট অনেকেই।
Posted: 07:33 PM Mar 19, 2023Updated: 09:27 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুড়তুতো বোন আলান্না পাণ্ডের বিয়েতে সিগারেটে সুখটান দিচ্ছিলেন অনন্যা পাণ্ডে (Ananya Panday)। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ছড়িয়ে পড়তেই তুমুল শোরগোল। চাঙ্কি পাণ্ডের অভিনেত্রী মেয়ের এই কাণ্ড মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের।

Advertisement

চাঙ্কি পাণ্ডের ব্যবসায়ী ভাই চিক্কি পাণ্ডের কন্যা আলান্না। বিদেশি পরিচালক আইভর ম্যাকক্রে ভি-কে বিয়ে করেছেন তিনি। জমকালো করেই হয়েছে বিয়ে ও রিসেপশনের আয়োজন। শাহরুখ খান, গৌরী খানরা হাজির হয়েছিলেন অতিথি হিসেবে। এই বিয়েরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যাতে অনন্যাকে সিগারেটের ধোঁয়া ওড়াতে দেখা যায়।

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে কথাই বলতে দেওয়া হয়নি! বিস্ফোরক ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’-এর প্রযোজক]

ভিডিও নিয়ে কটাক্ষের পালা শুরু হতেই তা ডিলিট করে দেওয়া হয়। তবে ততক্ষণে স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে। আর তা নিয়েও কটূকথা শুরু হয়ে গিয়েছে। অনন্যার এই কাণ্ডকে ব্যঙ্গ করে ‘অ্যান্টি-স্মোকিং ক্যাম্পেন’ বলা হয়েছে। কেউ আবার কটাক্ষ করে বিষয়টিকে অনন্যার আসল ‘স্ট্রাগল’ হিসেবে ব্যাখ্যা করা হয়েছে।

স্টারকিড হওয়ার কারণেই করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে সুযোগ পান অনন্যা। এই ছবিতে অনন্যা ছাড়াও ছিলেন টাইগার শ্রফ, তারা সুতারিয়া। ছবি বক্স অফিসে ফ্লপ হয়। তবে নজর কাড়েন অনন্যা। আগামীতে আয়ুষ্মান খুরানার ‘ড্রিম গার্ল ২’ সিনেমায় দেখা যাবে চাঙ্কিকন্যাকে।

[আরও পড়ুন: পুরুষ বলতে পারে, অশীতিপর নারী নিজেকে যৌনসক্ষম বললেই নিন্দা কেন? প্রশ্ন তসলিমার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement