shono
Advertisement

বর্ষার মরশুম, হলিডে ডেস্টিনেশন হিসেবে বিশাখাপত্তনমকেই কেন বাছলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

আপনিও যাবেন নাকি?
Posted: 07:04 PM Jul 17, 2023Updated: 07:05 PM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি দার্জিলিংয়ে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘অসুখ বিসুখ’ সিনেমার শুটিং সেরে এসেছেন অঙ্কুশ হাজরা। আর এই মুহূর্তে ভারী বর্ষণের জেরে পাহাড়ের ভয়ংকর রূপ। তাই এবার পাহাড় ছেড়ে সমুদ্রের প্রেমে পড়েছেন টলিউড নায়ক।

Advertisement

ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়ে বিশাখাপত্তনমে বেড়াতে গিয়েছেন অঙ্কুশ। সঙ্গে অভিনেত্রীর বোন। সেখানেই টলিপাড়ার তারকাজুটিকে দেখা গেল পুরোদস্তুর হলিডে মুডে। আসলে ঘুরতে খুবই ভালবাসেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাই সময় পেলেই ব্যাগপত্তর গুছিয়ে বেড়িয়ে পড়েন। ভারতে তো বটেই পাশাপাশি বিদেশের বিভিন্ন ট্যুর ডেস্টিনেশনও চষে ফেলেছেন ইতিমধ্যে। ইনস্টা স্টোরিতে বেশ কিছু ছবি-ভিডিও শেয়ার করেছেন ঐন্দ্রিলা। সেখানেই দেখা গেল সমুদ্রের অপূর্ব নীল জলরাশির হাতছানি। কোথাও বা আবার ঘন সবুজ গাছপালার ভিড়। প্রকৃতির অপূর্ব রূপ।

অভিনেতার কথায়, “বর্ষার মরশুম। তাই দিন কয়েকের জন্য বিশাখাপত্তনমে ঘুরতে এসেছি।” বর্ষার এই প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে নাকি অঙ্কুশ-ঐন্দ্রিলা কলকাতা থেকে গাড়ি চালিয়েই অন্ধ্রপ্রদেশের এই জনপ্রিয় পর্যটন কেন্দ্রে পৌঁছে গিয়েছেন।

[আরও পড়ুন: ছবি তোলার জন্যই ঘুরতে যাওয়া? কলকাতার কাছেই রয়েছে ৫ ‘হট ডেস্টিনেশন’]

টানা কাজ করে আসলে বিরক্ত হয়ে গিয়েছেন অঙ্কুশ! পাশাপাশি আগামী দিনে তিনি যে বড় চ্যালেঞ্জের জন্য প্রস্তুত হচ্ছেন, সেকথাও সম্প্রতি ইনস্টাগ্রামে ঘোষণা করেছেন। আর সেই জন্যই একঘেয়েমি কাটাতে লম্বা বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অঙ্কুশ। চার-পাঁচ মাসের একটা বিরতি নিয়ে ফিরবেন কাজে। আর তার আগেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনকে নিয়ে বেড়াতে গিয়েছেন বিশাখাপত্তনমে। ভরা বর্ষায় আপনিও যদি ট্যুর ডেস্টিনেশন খোঁজেন, তাহলে অনায়াসে বেড়িয়েই আসতে পারেন অন্ধ্রপ্রদেশের এই জনপ্রিয় সমুদ্র উপকূলবর্তী অঞ্চল থেকে।

[আরও পড়ুন: মেঘলা দিনে মন কেমন করছে? উইকেন্ডে গাড়ি নিয়ে চলে যান হলদিয়ার এই জায়গায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement