shono
Advertisement

ফের ডেঙ্গুতে মৃত্যু রাজ্যে, গত একমাসে স্রেফ বনগাঁয় মৃত অন্তত ৪

বাইরে থেকে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন, বলছেন পুরসভার চেয়ারম্যান।
Posted: 04:22 PM Oct 07, 2023Updated: 11:13 PM Oct 07, 2023

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: ফের ডেঙ্গুতে মৃত্যু রাজ্যে। শুক্রবার রাতে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে গৃহবধূর মৃত্যু হয়েছে। বনগাঁ এলাকায় এ নিয়ে গত একমাসে চারজনের মৃত্য়ু হল। স্বাভাবিকভাবেই একের পর এক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

মৃতের নাম সীমা বিশ্বাস (৪০)। বনগাঁ ব্লকের বৈরামপুর গ্রাম পঞ্চায়েতের বর্ধন বেড়িয়ার বাসিন্দা। আশঙ্কাজনক অবস্থায় কয়েক দিন যাবৎ কলকাতার নার্সিংহোমের ভেন্টিলেশনে ছিলেন তিনি ৷ শুক্রবার সীমাদেবীর মৃত্যু হয়।

[আরও পড়ুন: ‘যেখানে বলবেন দেখা করব’, কলকাতায় এসে তৃণমূলকে চ্যালেঞ্জ সাধ্বীর]

এর আগে ডেঙ্গুতে আরও তিনজনের মৃত্য়ু হয়েছিল। তাঁরা হলেন বনগাঁ পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা প্রশান্ত দাস, একই পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নিভা হালদার এবং ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শিপ্রা সেন। প্রশান্ত দাসের স্ত্রী সুস্মিতা দাস জানিয়েছেন, কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তাঁর স্বামী। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। প্রশাসন তৎপরতা নিয়ে প্রশ্ন তুলেছে এলাকার বাসিন্দারা।

এনিয়ে বনগাঁ পুরসভার চেয়ারম্যান গোপাল শেঠ বলেন, “যাঁরা মারা গিয়েছেন, তাঁরা সকলেই বাইরে থেকে ডেঙ্গু আক্রান্ত হয়েছেন। বনগাঁ পুরসভার মধ্যে থেকে ডেঙ্গু আক্রান্ত হয়েছে এমন কোনও খবর নেই। আমাদের স্বাস্থ্যবিভাগ তৎপরতার সাথে কাজ করছে।”

[আরও পড়ুন: ‘কামদুনির নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করুন’, মুখ্যমন্ত্রীকে চিঠিতে আর্জি অধীরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার