shono
Advertisement

ফের জুম কল বিভ্রাট, সমকাম বিরোধী সাংসদের পাশে নগ্ন পুরুষ! ভাইরাল ভিডিও

সংসদের অধিবেশন চলাকালীন ঘটে বিপত্তি।
Posted: 05:42 PM Dec 07, 2020Updated: 05:42 PM Dec 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) কালে বাড়ি থেকে কাজ করা মোটেও সহজ কম্ম নয়। কখন কোন ‘গোপন কম্মটি’ প্রকাশ্যে চলে আসে তা কেউ বলতে পারে না। নেটিজেনদের কল্যাণে তা ভাইরাল হতেও সময় লাগে না। এবার সেভাবেই ভারচুয়াল জগতের বিড়ম্বনার মুখে পড়লেন লিথুয়ানিয়ার সাংসদ পেত্রাস গ্রাজুলিস (Petras Grazulis)। জুম কলে সংসদের অধিবেশন চলাকালীন পোশাকহীন এক পুরুষের সঙ্গে দেখা গেল তাঁকে।

Advertisement

বাল্টিক সাগরের পূর্ব উপকূলে সুইডেনের বিপরীত তীরে অবস্থিত ইউরোপীয় ইউনিয়নের দেশ লিথুয়ানিয়া (Lithuania)। সেখানকার সাংসদ ৬২ বছরের পেত্রাস। সমকামিতা বিরোধী বলেই পরিচিত তিনি। কিন্তু আচমকা এমন অচেনা পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় কেন ছিলেন তিনি? তাও আবার সংসদ চলাকালীন। তা নিয়েই প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওয় পেত্রাসের মুখ ও যুবকের ঊর্ধ্বাঙ্গই শুধুমাত্র দেখা গিয়েছে। নেটিজেনদের একাংশের অনুমান, সাংসদের শরীরেও পোশাক ছিল না। খুবই সামান্য সময়ের জন্য এই দৃশ্য দেখা গিয়েছিল। তারপরই ক্যামেরা বন্ধ হয়ে যায়।

[আরও পড়ুন: আছড়ে পড়েছে করোনার তৃতীয় ঢেউ! পরিস্থিতি নিয়ন্ত্রণে সেনা নামাচ্ছে জাপান-দক্ষিণ কোরিয়া]

উল্লেখ্য, জুম কলের এই বিভ্রাট নতুন নয়। এর আগে অফিশিয়াল মিটিংয়ে জুম (Zoom) কল বন্ধ হয়ে গিয়েছে ভেবে সেক্রেটারির সঙ্গে যৌনক্রিয়ায় লিপ্ত হয়েছিলেন  জেসাস এস্টিল নামে ফিলিপিন্সের এক সরকারি অফিসার। আর্জেন্টিনার সংসদের ভারচুয়াল অধিবেশন  চলাকালীনই প্রেমিকার স্তনে চুম্বন করার জন্য সাসপেন্ড করা হয় সে দেশের সাংসদ জুয়ান এমিলো আমেরিকে। কিছুদিন আগে আবার হাঙ্গেরির প্রধানমন্ত্রীর এক প্রতিনিধি জোসেফ সাজেরের যৌন উল্লাসের ভিডিও ভাইরাল হয়েছিল। তাঁর জেরে বরখাস্ত করা হয় ইউরোপিয়ান সংসদের সদস্যকে। পেত্রাস কাণ্ডের সময় ভারচুয়াল অধিবেশনে ছিলেন সংসদীয় কমিটির চেয়ারম্যান ভাইটাউটাস জুয়োজাপেইতিস। তাঁর যুক্তি, ওই যুবক পেত্রাসের কোনও আত্মীয়ও হতে পারেন। তবে নেটিজেনদের একাংশ তা মানতে নারাজ।

 [আরও পড়ুন: নয়া নিরাপত্তা আইন বাতিলের দাবিতে উত্তাল ফ্রান্স, পুলিশ-জনতা সংঘর্ষে ধৃত ৯৫]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement