shono
Advertisement

‘হুজুর, ওটা ফলস কেস! এবার CBI মামলায় আমায় জামিন দিয়ে দিন’, কাতর আরজি অনুব্রতর

এদিন ভারচুয়ালি অনুব্রত-সায়গলকে আসানসোলের সিবিআই আদালতে পেশ করা হয়।
Posted: 11:39 AM Apr 27, 2023Updated: 11:39 AM Apr 27, 2023

শেখর চন্দ্র, আসানসোল: ‘হুজুর, ওটা ফলস কেস! এবার সিবিআই মামলায় আমায় জামিন দিয়ে দিন।’ সিবিআই আদালতে কাতর আরজি বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের। বৃহস্পতিবার তিহাড় জেল থেকে তাঁকে ভারচুয়ালি আসানসোলের সিবিআই আদালতে পেশ করা হয়। সেখানেই জামিনের আরজি জানান। শরীরও ভাল নেই বলে জানিয়েছেন অনুব্রত।

Advertisement

গরু পাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হয়ে আপাতত দিল্লির তিহাড় জেলে ঠাঁই হয়েছে কেষ্ট মণ্ডলের। এদিনের ভারচুয়াল হাজিরার সময় আসানসোলের বিশেষ সিবিআই আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী জানতে চান কেমন আছেন অনুব্রত। জবাবে পর্দার ওপার থেকে কেষ্ট জানান, “শরীর ভাল নেই। অনেক সমস্যা।” এরপর বিচারক জানতে চান, আসানসোল জেলে ফেরার যে আবেদন করেছিলেন অনুব্রত, সেই মামলার অগ্রগতি কত দূর? উত্তরে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি জানান, “স্যার, এখনও সেটা চলছে। আমাকে আসানসোল জেলে ফেরত চেয়ে নিন।” জবাবে বিচারক বলেন,”ওটা হাই কোর্টের বিষয়। আমার হাতে নেই।”

এদিন অনুব্রতর পাশাপাশি ভারচুয়ালি পেশ করা হয় গরু পাচারে ধৃত সায়গল হোসেনকেও। তাঁর কুশল সংবাদও জানতে চান বিচারক। সায়গল জবাব দেওয়ার আগেই পাশ থেকে অনুব্রত বলে ওঠেন, “সিবিআই মামলায় আমায় এবার বেল দিয়ে দিন। ওটা ফলস কেস।” পালটা বিচারক বলেন, “আমরা সরকারি লোকজন। কাগজপত্র নথি সব দেখেই বিচার করতে হয়। আমি কী জানি সেটা বড় কথা নয়!” এরপর অনুব্রতকে বিচারকের পরামর্শ, তিহাড়ে কোনও অসুবিধা হলে জেল সুপারকে জানাবেন। ওখানে পরিবেশ তো একটু আলাদা। কোনওরকম দ্বিধা সংকোচ করবেন না। পরবর্তী শুনানি ১১ মে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement