shono
Advertisement

লোকসভা নির্বাচনের আগে আচমকাই রাজনাথ সিংয়ের বাড়িতে অনুপম খের, কী নিয়ে কথা হল?

দিল্লিতে প্রতিরক্ষা মন্ত্রীর বাড়িতে বলিউড অভিনেতা।
Posted: 05:52 PM Dec 29, 2023Updated: 05:52 PM Dec 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটজনতার একাংশের কাছে তিনি ‘মোদী-ভক্ত’! এযাবৎকাল একাধিকবার কেন্দ্রীয় সরকারের প্রশংসায় পঞ্চমুখ হতেও দেখা গিয়েছে অনুপম খেরকে (Anupam Kher)। উপরন্তু, স্ত্রী কিরণ খের (Kiran Kher) ভারতীয় জনতা পার্টি পরিবারের একনিষ্ঠ সদস্য তথা সাংসদও। বিজেপি ঘনিষ্ঠ সেই অভিনেতা যখন লোকসভা নির্বাচনের আগে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংয়ের (Rajnath Singh) বাড়িতে, তখন সেই সাক্ষাৎ নিয়ে কৌতূহল তো থাকবেই!

Advertisement

বৃহস্পতিবার দিল্লিতে রাজনাথ সিংয়ের বাড়িতে গিয়েছিলেন অনুপম খের। বলিউডের প্রবীণ অভিনেতার সঙ্গে হাসিমুখে পোজ দিয়ে ছবিও তুলেছেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী। অনুপমের শেয়ার করা আরেকটি ছবিতে দেখা গেল রাজনাথের সঙ্গে খোশমেজাজে আড্ডা দিতে দেখা যাচ্ছে তাঁকে। কী নিয়ে কথা হল দুজনের? অনুপম খের বলছেন, “প্রতিরক্ষা বাহিনী এবং রাজনীতির বাইরে গিয়ে অন্য সব বিষয়ে রাজনাথ সিংয়ের সঙ্গে আলোচনা হয়েছে। আর সব বিষয়ে ওঁর গভীর জ্ঞান দেখে আমি মুগ্ধ।” রাজনাথ সিংয়ের আতিথেয়তায় মুগ্ধ হয়ে পালটা ধন্যবাদও জানিয়েছেন অনুপম খের। অভিনেতার মন্তব্য, “আমি সৌভাগ্যবান যে রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছি। জয় হিন্দ!”

[আরও পড়ুন: ‘প্ল্যানচেট করে দশরথকে ডাকা হোক’, অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের আগেই খোঁচা নচিকেতার]

এরপর যশরাজ ফিল্মস-এর ‘বিজয় ৬৯, আ স্লাইস অফ লাইফ’ ছবিতে দেখা যাবে অনুপম খেরকে। যেখানে ৬৯ বছর বয়সি এক ট্রায়াথলিটের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এছাড়াও কঙ্গনা রানাউতের ‘এমার্জেন্সি’ এবং অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’র মতো দুটি ছবি মুক্তির অপেক্ষায় অভিনেতার। পাশাপাশি রবীন্দ্রনাথের ভূমিকাতেও অভিনয় করছেন অনুপম খের। সেই ঘোষণা যদিও এখনও আনুষ্ঠানিকভাবে করেননি তিনি।

[আরও পড়ুন: মেয়ের জন্মের মাস ঘুরতেই শুটিং ফ্লোরে শুভশ্রী, রাজের নতুন সিরিজে জুটি বাঁধছেন আবিরের সঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement