shono
Advertisement

এবার অন্য কারও সঙ্গে ঘর বাঁধছেন অনুপম রায়, পাত্রী কে?

মার্চ মাসেই অন্য কারও সঙ্গে ঘর বাঁধছেন গায়ক তথা সঙ্গীত পরিচালক!
Posted: 01:02 PM Feb 26, 2024Updated: 06:42 PM Feb 26, 2024

বিশেষ সংবাদদাতা: ফের বসন্তের ছোঁয়া। আবারও বিয়ে করছেন অনুপম রায় (Anupam Roy)। এমনই খবর টিনসেল টাউনে। জানা যাচ্ছে, আগামী ২ মার্চ অন্য কারও সঙ্গে ঘর বাঁধছেন গায়ক তথা সঙ্গীত পরিচালক। পাত্রীর নাম প্রস্মিতা পাল। তিনিও সঙ্গীতশিল্পী। বন্ধুত্ব আগে থেকেই ছিল। পরে তা প্রেমে পরিণত হয়।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। শোনা যায়, একই কলেজে পড়ার সুবাদে দু’জনের পরিচয়। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। বিয়ের ছবছরের মাথায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন পিয়া ও অনুপম। 

[আরও পড়ুন: ‘গরীবরা কেমন আছো?’, হানি সিংয়ের দেওয়া খাঁটি সোনার কেক কেটে কটাক্ষের মুখে উর্বশী]

বিচ্ছেদের খবর জানিয়ে অনুপম লিখেছিলেন, “আমাদের এই সফর খুবই সুন্দর ছিল, অত্যন্ত ভাল অভিজ্ঞতা ও সুন্দর কিছু স্মৃতি। যাই হোক, ব্যক্তিগত জীবনের কিছু মতপার্থক্যের জেরে আমাদের মনে হয়েছে স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার বাঞ্ছনীয়। আমরা খুবই ভাল বন্ধু ছিলাম ও তাই-ই থাকবো। একে অন্যের খেয়ালও রাখব। ”

এর পর গত বছরের নভেম্বরে মাসে টলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেল পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের প্রাক্তন পিয়ার বিয়ের খবর শোনা যায়। রটনা ঘটনায় পরিণত হয় ২০২৩ সালের ২৭ নভেম্বর। ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন পরমব্রত ও পিয়া।

এবার অনুপম রায়ের নতুন সংসার পাতার খবরে সরগরম টলিপাড়া। যদিও শিল্পীর পক্ষ থেকে এখনও এ বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: উফ গরম! ছেলের ব্র্যান্ডেড পোশাকের জন্য শার্টলেস শাহরুখ, ছবি দেখলে লাগবে ছ্যাঁকা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement