shono
Advertisement

অরিজিতের সমালোচনা করে বিপাকে! কী সাফাই দিলেন অনুরাধা পড়ওয়াল?

সংবাদমাধ্যমের কাছেও বিশেষ অনুরোধ জানিয়েছেন তিনি।
Posted: 05:47 PM May 21, 2023Updated: 05:47 PM May 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আজ ফির তুম পে প্যায়ার আয়া..” আমার গানের রিমিক্স শুনে আঁতকে উঠেছিলাম। এতটাই জঘন্য যে কেঁদে ফেলেছি…”, অরিজিৎ সিংয়ের গান নিয়ে এমন মন্তব্য করেছিলেন অনুরাধা পড়ওয়াল (Anuradha Paudwal)। তাতেই সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় বয়ে যায়। বর্ষীয়ান শিল্পীকে একহাত নেন নেটিজেনরা। শেষমেশ বিবৃতি দিয়ে সাফাই দিলেন অনুরাধা।

Advertisement

বলিউড হাঙ্গামায় প্রকাশিত খবর অনুযায়ী বিবৃতিতে শিল্পী লিখেছেন, “আমি বরাবর রিমিক্সের বদলে অরিজিনাল গানকে প্রাধান্য বেশি দিয়েছি। যে মন্তব্য করেছিলাম তা ‘আজ ফির তুম পে প্যায়ার আয়া’ গান নিয়ে, গায়ককে নিয়ে নয়। রিমিক্স হয়ে তা অরিজিনাল গানের সম্মান রেখেই হওয়া উচিত। নয়ের দশকের গান নিয়ে অনেক রিমিক্স রয়েছে কিন্তু তা আসল গানের মাহাত্ম্য বজায় রেখে হয়নি। আমরাও সংগীত পরিচালকদের সুরেলা শ্রদ্ধা জানিয়েছি মান বজায় রেখে।”

[আরও পড়ুন: Cannes-এ মুখ দেখাবেন ‘দেবী চৌধুরাণী’ শ্রাবন্তী, সুখবর দিলেন ‘ভবানী পাঠক’ প্রসেনজিৎ]

এরপরই আবার বর্ষীয়ান সংগীতশিল্পী লেখেন, “সংবাদমাধ্যমের কাছে আমার অনুরোধ দয়া করে এই মন্তব্যকে বিতর্কের রূপ দেবেন না। সারা বিশ্বে আর কতকিছু তো রয়েছে যা নিয়ে আলোচনা করা যায়, তাই না!”

প্রসঙ্গত, বিনোদ খান্না, মাধুরী দীক্ষিত অভিনীত ‘দয়াবান’ সিনেমায় ‘আজ ফির তুম পে..’ গানটি গেয়েছিলেন অনুরাধা পড়ওয়াল ও পঙ্কজ উদাস। তবে হেট স্টোরি ২ -এর জন্য নতুন করে এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং ও সমীরা কোপ্পিকার। সেই গান নিয়েই এত কাণ্ড!

[আরও পড়ুন: শুটিং সেরে বাড়ি ফেরার পথে লরির ধাক্কা, প্রাণ গেল টেলি অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement