shono
Advertisement

‘ভীতু-অহংকারী সরকার’, মোদিকে তোপ দেগে টুইটার হামলার শিকার অনুরাগ!

পরিচালকের সমর্থনে পাশে দাঁড়িয়েছেন গায়ক অনুপম রায়। The post ‘ভীতু-অহংকারী সরকার’, মোদিকে তোপ দেগে টুইটার হামলার শিকার অনুরাগ! appeared first on Sangbad Pratidin.
Posted: 11:16 AM Dec 22, 2019Updated: 11:16 AM Dec 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিজেপি সরকারের বিরুদ্ধে ‘বাঁকা’ কথা লিখেছেন। দেশজুড়ে সংশোধিত নাগরিকত্ব আইনের (Citizenship Amendments Act) প্রতিবাদে শামিল হয়েছেন। তার জেরেই হু-হু করে কমে গেল অনুরাগ কাশ্যপের টুইটার ফলোয়ারের সংখ্যা। দমে যাননি। বরং ফের কেন্দ্রীয় সরকারকে তোপ দেগে ঝাঁঝালো কথা শোনালেন বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। সমর্থনে পরিচালকের পাশে দাঁড়িয়েছেন গায়ক অনুপম রায়।

Advertisement

শনিবার অর্থাৎ ২২ ডিসেম্বর সকালে পরিচালক হঠাৎই ট্যুইটারে তাঁর ট্যুইট অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট পোস্ট করেন। যেখানে দেখা যায়, তাঁর ফলোয়ারের সংখ্যা ৫ লক্ষ ২৪ হাজার থেকে নেমে একধাক্কায় ৭৬ হাজারে চলে এসেছে। ঘটনার পরই অনুরাগের অনুরাগীরা সমালোচনায় সরব হয়েছেন। প্রশ্ন উঠেছে, কীভাবে @TwitterIndia-র তরফে একজন টুইটার ব্যবহারকারীর ফলোয়ারের সংখ্যা কমিয়ে দিতে পারে? গায়ক অনুপম রি-টুইট করে বলেছেন, “চিন্তা করবেন না, আপনাকে আবার ফলো করবে।”

[আরও পড়ুন: ‘রাষ্ট্রদ্রোহী’ ফারহান আখতার, অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের হিন্দু সংগঠনের ]

গত বৃহস্পতিবার জাতীয় এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মোদি সরকারকে একহাত নেন অনুরাগ কাশ্যপ। অহংকারী, ক্ষমতালোভী সরকার বলেও তোপ দাগেন। পরিচালকের কথায়, “দিল্লিতে ইন্টারনেট বন্ধ করে দেওয়া হয়েছে। মেট্রো পরিষেবা বন্ধ। মানুষকে আটক করা হচ্ছে। তাঁদের প্রতিবাদ করতে দেওয়া হচ্ছে না। সরকার আসলে বাকরুদ্ধ করছে গণতন্ত্রকে। ভীতু-অহংকারী সরকার। যার একমাত্র লক্ষ্য ভোটে জেতা।” এই অবস্থা ও জরুরি অবস্থার মধ্যে কী ফারাক রয়েছে? প্রশ্ন তুলেছেন অনুরাগ। ‘গ্যাংস অফ ওয়াসেপুর’, ‘ব্ল্যাক ফ্রাইডে’র মতো ছবির পরিচালক আরও বলেন, “নরেন্দ্র মোদী সবসময় কংগ্রেসকে দোষ দেন। আজ তিনি নিজেই ইন্দিরা গান্ধীর মতো কাজ করছেন। আর অমিত শাহ তো সঞ্জয় গান্ধীর চরিত্র করছেন। তাহলে তাঁদের সঙ্গে কংগ্রেসের কী পার্থক্য থাকল?”

[আরও পড়ুন: জামিয়া কাণ্ডে প্রতিবাদের জের, ‘বেটি বাঁচাও-বেটি পড়াও’-এর প্রচারমুখ থেকে ছাঁটাই পরিণীতি! ]

অনুরাগের মোদি-বিদ্বেষী মন্তব্য অবশ্য এই নতুন নয়। এর আগেও অনেকবার মোদির বিদেশ সফর থেকে একাধিক বিষয়ে প্রধানমন্ত্রীকে কটাক্ষ করেছেন তিনি। যার জন্যে তাঁকে শুনতে হয়েছে বেশ কটূ কথাও।

The post ‘ভীতু-অহংকারী সরকার’, মোদিকে তোপ দেগে টুইটার হামলার শিকার অনুরাগ! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement