shono
Advertisement

কলকাতায় পা রাখলেন অনুষ্কা শর্মা, কোথায় হবে ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং?

রবিবার দমদম বিমানবন্দরে নামা অনুষ্কার পরনে ছিল সাদা শার্ট ড্রেস।
Posted: 07:59 PM Oct 16, 2022Updated: 07:59 PM Oct 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরে পা রাখলেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। রবিবার কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা যায় তাঁকে। বাংলার ক্রিকেট তারকা ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’ (Chakda Xpress) ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বিরাটপত্নী। শোনা গিয়েছে, সোমবার ইডেন গার্ডেনসে শুটিং করবেন অভিনেত্রী। 

Advertisement

শেষ ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জিরো’  সিনেমায় দেখা গিয়েছিল অনুষ্কাকে। তারপর থেকে অভিনেত্রী হিসেবে তাঁকে বড়পর্দায় দেখা যায়নি। বিরাট ও মেয়ে ভামিকাকে নিয়ে সংসার সামলানোর পাশাপাশি ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়ে ব্যস্ত থেকেছেন অভিনেত্রী। এর আগেও তিনি কলকাতায় এসেছিলেন। ব্লু জার্সি পরে ঝুলনের সঙ্গে ইডেন গার্ডেনের অন্দরে দেখা গিয়েছিল নায়িকাকে। রবিবার সাদা পোশাকে বিমানবন্দরে দেখা যায় অনুষ্কাকে। মুখে ছিল কালো মাস্ক। বিনা মেকআপেই শহরে পা রাখেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: কেমন আছেন অগ্নিদগ্ধ বাংলাদেশি কমেডিয়ান আবু হেনা রনি? ছবি পোস্ট করে জানালেন মীর]

কীভাবে বলের গ্রিপ ধরেন ঝুলন? কেমন তাঁর রান-আপ, বল করার কায়দা? ডেলিভারি কীভাবে করতে হবে? সবই শিখেছেন অনুষ্কা। ছবির পরিচালক প্রসিত রায়ের মতে এ ছবি পুরোটাই ঝুলনের সংগ্রামের। কীভাবে চাকদার মতো একটি ছোট্ট জায়গা থেকে আসা মেয়ে দেশের মহিলা ক্রিকেট টিমের গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠল, সেই কাহিনি সিনেমায় ফুটিয়ে তোলা হবে। 

প্রথমে করোনা, পরে অনুষ্কা অন্তঃস্বত্ত্বা হওয়ায় এই ছবির শুটিং বাধা পায়। ঝুলনের ভূমিকায় বিরাটপত্নী অনুষ্কাকে দেখা যাবে না বলেও গুঞ্জন ছড়ায়। বিরাটের সঙ্গে বোর্ডের দ্বন্দ্বের জন্য ক্রিকেটারের বায়োপিক থেকে অনুষ্কা নিজেকে সরিয়ে নিয়েছেন বলে বলিপাড়ায় রটে যায়। তবে তা নিছকই গুঞ্জন ছাড়া যে কিছুই নয়, তা অনুষ্কার পরের পোস্টেই জানা যায়। প্রস্তুতির একাধিক ছবি শেয়ার করেন অনুষ্কা। নেটফ্লিক্স অরিজিনাল হিসেবেই তৈরি হচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’। 

[আরও পড়ুন: ফিরল সুশান্ত-মৃত্যুর স্মৃতি, ঘরের ভিতরে উদ্ধার হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রীর দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement