shono
Advertisement

রিসেপশনের পরই অনুষ্কার জন্য খুশির খবর, জানেন কী?

বেশ চমকে দেওয়া খবর কিন্তু... The post রিসেপশনের পরই অনুষ্কার জন্য খুশির খবর, জানেন কী? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:36 PM Dec 27, 2017Updated: 02:06 PM Dec 27, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিসেপশনের রেশ এখনও কাটেনি। নেটদুনিয়ায় ঘোরাঘুরি করছে হাজারও ছবি ও ভিডিও। কোথাও শাহরুখের সঙ্গে ‘ছঁইয়া ছঁইয়া’-র তালে পা মেলাচ্ছেন অনুষ্কা। তো কোথাও বিগ বি-র সামনে নায়িকা করজোড়ে। এদিকে বিরুষ্কার রিসেপশনে সস্ত্রীক অনিল কুম্বলের উপস্থিতি নিয়েও জোরদার আলোচনা। তারই মধ্যে বড়সড় খুশির খবর এল অনুষ্কার জন্য।

Advertisement

[ বিরুষ্কার রিসেপশনে চমক, তানি পার্টনারের সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন কিং খান ]

কী খবর এল অনুষ্কার কাছে? অভিনয় ভালবাসেন। পেশাও করেছেন অভিনয়কেই। তবে বন্যপ্রাণীদের দেদার ভালবাসেন অনুষ্কা। বরাবর বন্যপ্রাণ সংরক্ষণের জন্য মুখ খোলেন। দিওয়ালির বাজিতে যাতে কুকুরদের ক্ষতি না হয়, সে ব্যাপারে জোরদার প্রচার চালিয়েছিলেন অনুষ্কা। অসুস্থ ঘোড়াদের দিয়ে মাল বহনের ক্ষেত্রেও রাশ টানতে উদ্যোগী হয়েছিলেন। পশুপ্রেমী অনুষ্কা নিজে নিরামিশাষী। পশুপ্রেমের জন্য অভিনয় জগতেও সুবিদিত তিনি। এবার তারই স্বীকৃতি পেলেন। পেটা-র তরফে তাঁকে বছরের সেরা ব্যক্তিত্ব ঘোষণা করা হল।

পারলে কন্ডোম বানিয়ে দেখান, রামদেবকে চ্যালেঞ্জ রাখি সাওয়ান্তের ]

পেটার তরফে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে, অনুষ্কা যেভাবে বন্যপ্রাণ সংরক্ষণে জোর দিয়েছেন তা দৃষ্টান্তমূলক। পশুদের উপর অত্যাচারের বিরুদ্ধে তিনি সোচ্চার হয়েছেন। সকলে যেন তাঁর পদক্ষেপ অনুসরণ করেন। সেলিব্রিটি হওয়ার কারণে তাঁর জনপ্রিয়তাও খুবই ভাল। সেই অনুষ্কা যখন পশুপ্রেমের প্রচার করেন তখন তা আরও গ্রহণযোগ্যতা পায়। এবার সে কারণেই তাঁকে পেটার তরফে স্বীকৃতি দেওয়া হল।

‘কুলভূষণ সন্ত্রাসী, ভারতের উচিত সাক্ষাতের জন্য পাকিস্তানের কাছে কৃতজ্ঞ থাকা’ ]

সদ্য মুম্বইয়ে শেষ হয়েছে বিরুষ্কার রিসেপশন। মঙ্গল-সন্ধেয় মুম্বইয়ের সেন্ট রেগিজ হোটেলকে যেন দূর থেকেও একটু বেশিই উজ্জ্বল দেখাচ্ছিল। হবে নাই বা কেন! একসঙ্গে এক ঝাঁক তারকা হাজির ছিলেন যে সেখানে। বিরুষ্কার আলো-ঝলমলে দ্বিতীয় রিসেপশনের শোভা বাড়িয়ে তুলেছিল গোটা বচ্চন পরিবার। আর নবদম্পতিকে আন্তরিক শুভেচ্ছা জানালেন রেখা, মাধুরীরা। বিনোদুনিয়ার মতোই খেলার জগতের সেলিব্রিটিরাও হাজির হয়েছিলেন বিরুষ্কার রিসেপশনে। সম্প্রতি সাতপাকে বাঁধা পড়া ভারতীয় ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রীও পৌঁছে গিয়েছিলেন সস্ত্রীক। ভারতীয় দলের ক্রিকেটাররা তো ছিলেনই, তবে সেন্ট রিগেসে একজনের প্রবেশ দেশ জুড়ে সাড়া ফেলে দিল। তিনি অনিল কুম্বলে। প্রাক্তন ভারতীয় কোচের সঙ্গে পেশাদারি সম্পর্কটার মধুরেণ সমাপয়েত ঘটেনি। তারপর একাধিক সময়ে বিরাটের কার্যকলাপেও জাম্বোর সঙ্গে সম্পর্কের তিক্ততা ধরা পড়েছিল। তবে শিষ্য যখন জীবনের নয়া ইনিংস শুরু করতে চলেছেন, সেখানে তাঁর ডাকে সাড়া না দিয়ে কি থাকা যায়? তাই কুম্বলেও হাজিরে ছিলেন রিসেপশনে। সবমিলিয়ে জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়েই দাম্পত্য জীবনের সূচনা করলেন বিরুষ্কা। তবে ছুটি কাটানোর পালা শেষ। এবার কাজের জগতে ফিরবেন সেলিব্রিটি কাপল।

‘পশ্চিমী প্রভাব কাটিয়ে ভারতীয় পোশাক পরুন বিজেপি মন্ত্রীরা’ ]

The post রিসেপশনের পরই অনুষ্কার জন্য খুশির খবর, জানেন কী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement