shono
Advertisement

অনুষ্কার বেবিবাম্প আড়াল করলেন কোহলি! বিরুষ্কার বিবাহবার্ষিকীর ছবি ঘিরে তুঙ্গে জল্পনা

বিবাহবার্ষিকীতে বিরাটের গলা জড়িয়ে পোস্ট অনুষ্কার।
Posted: 12:15 PM Dec 12, 2023Updated: 12:15 PM Dec 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুমধাম করে ষষ্ঠ বিবাহবার্ষিকী পালন করলেন বিরুষ্কা। দম্পতির ঘনিষ্ঠ ছবি, কেক কাটাকে ছাপিয়ে চর্চায় উঠে এল অনুষ্কার বেবিবাম্প। বিবাহবার্ষিকী উপলক্ষে বিশাল পার্টি দিয়েছিলেন তারকা দম্পতি। সেই ছবি প্রকাশ্যে আসতেই ফের জল্পনা শুরু হয়েছে, তাহলে কি এবার নতুন অতিথি আসতে চলেছে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মার (Anushka Sharma) ঘরে? উল্লেখ্য, বিশ্বকাপ চলাকালীনই একাধিকবার অনুষ্কাকে দেখে অন্তঃসত্ত্বা বলে মনে করেছে নেটদুনিয়া।

Advertisement

সোমবার বিবাহবার্ষিকী ছিল বিরুষ্কার। রাতভর পার্টির পরে মঙ্গলবার সকালে বিরাটের গলা জড়িয়ে ছবি পোস্ট করেন বলি অভিনেত্রী। ক্যাপশনে লেখেন, “পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালবাসায় ভরা একটা দিন কাটালাম, তাই মনে হয় ছবিটা পোস্ট করতে দেরি হয়ে গেল। আমার সেরা মানুষটার সঙ্গে ৬ বছরেরও বেশি সময় কেটে গেল।” কালো রঙের পোশাক পরেছিলেন তারকা দম্পতি।

[আরও পড়ুন: বল লেগে ছিটকে গেল স্টাম্প, তবুও আউট নন ব্যাটার! উত্তাল ক্রিকেট দুনিয়া]

ইনস্টা স্টোরিতে পার্টির একাধিক ছবি দিয়েছেন অনুষ্কা। কোনওটায় দেখা যাচ্ছে কেক কাটছেন তারকা দম্পতি। আবার কোনওটায় পরিবারের সঙ্গে হুল্লোড়ে মেতেছেন তাঁরা। তবে জল্পনা বাড়িয়েছে বিরাটের পোস্ট। তাঁর ছবিতে দেখা যাচ্ছে, পিছন দিক থেকে গলা জড়িয়ে ধরেছেন অনুষ্কা। তার পর থেকেই নেটিজেনদের প্রশ্ন, তাহলে কি অনুষ্কার বেবিবাম্প ঢাকতেই এমন পোজ দিয়ে ছবি তুলেছেন বিরাট? উল্লেখ্য, পার্টিতে ঢিলেঢালা পোশাক পরেই দেখা গিয়েছিল অনুষ্কাকে।

এমনিতেই সিনেমার পর্দা থেকে বহুদিন ধরে দূরে রয়েছেন অনুষ্কা। তাঁকে দেখা যায় না কোনও ফিল্মি পার্টিতেও। অনেকেই মনে করছেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই হয়তো নিজেকে লুকিয়ে রেখেছেন অনুষ্কা। সেই জল্পনা উসকে দিয়েছে বলি অভিনেত্রীর নানা ছবি। বিশ্বকাপে ভারতের ম্যাচ থেকে শুরু করে টিম ইন্ডিয়ার দিওয়ালি পার্টি-একাধিক জায়গায় ক্যামেরায় ধরা পড়েছে অনুষ্কার স্ফীতোদর। যদিও সরকারিভাবে এখনও কোনও ঘোষণা নেই তারকা দম্পতির।

[আরও পড়ুন: বাইশ গজের যুদ্ধে শেহওয়াগ বনাম দ্রাবিড়! রাহুলের ছেলের বিরুদ্ধে ব্যাটে বাজিমাত বীরু পুত্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement