shono
Advertisement

বিরাটের জন্মদিনে অনুষ্কার আজব পোস্ট! ছবি দেখে হতবাক ভক্তরা

ঠিক কী করলেন অনুষ্কা?
Posted: 01:57 PM Nov 05, 2022Updated: 01:57 PM Nov 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৪ এ পা দিলেন বিরাট কোহলি। জন্মদিনে ঘরনি অনুষ্কা যে একটু স্পেশ্য়াল কিছু করবেন, তা আলাদা করে বলার কিছু নেই। কিন্তু অনুষ্কা যে এভাবে বিরাটের অদ্ভুত কায়দার সব ছবি সামনে নিয়ে আসবেন, তা দেখেই হতবাক অনুরাগীরা। তবে অনেক অবশ্য বলছেন, ব্যাপারটা বেশ কিউট!

Advertisement

 একটু খোলসা করে বলা যাক। শনিবার বিরাটের (Virat Kohli) জন্মদিনে সকাল সকাল এক আজব কাণ্ড করে বসলেন অনুষ্কা। ইনস্টাগ্রামে শেয়ার করলেন বিরাটের আজব কিছু ছবি। যা কিনা দেখতে আজব লাগলেও, অনুষ্কার কাছে বিরাটের এই ছবিগুলো অত্যন্ত প্রিয় ও আদরের। এই ছবিগুলো পোস্ট করে অনুষ্কা (Anushka Sharma) লিখলেন, ”আজকে তোমার জন্মদিন। তাই তো আমি বেছে নিয়েছি তোমার সেরা ছবিগুলো। যে কোনও অবস্থাতেই তোমাকে ভালবাসি।”

[আরও পড়ুন: বিরল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান!, কাজ থেকে নিলেন বিরতি]

বিয়ের অনেক আগে থেকেই অনুষ্কা ও বিরাটের প্রেম এবং রোমান্টিক ছবি দারুণ হিট সোশ্যাল মিডিয়ায়। এখন তো কন্যা ভামিকাও এসেছে বিরাটের সংসারে। সব মিলিয়ে এই সেলেব দম্পতি আরও বেশি করে প্রেমময় হয়ে উঠছেন। সংসার, কন্যা নিয়েই আপাতত মেতে আছেন অনুষ্কা। নিজেকে কিছুদিনের জন্য সিনেমা থেকে রেখেছেন দূরে। অনুষ্কার কথায়, ভামিকা একটু বড় হলেই ফের সিনেমার পর্দায় আসবেন। কথাও রেখেছেন তিনি। মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকের শুটিং করছেন অনুষ্কা। এসবের মাঝে প্রযোজক ভূমিকাতেও একের পর এক বাজিমাত করছেন নায়িকা। হাতে তাঁর প্রচুর প্রোজেক্ট। তবে কাজ থাকুক কাজের জায়গায়, স্বামী বিরাটকে নতুন করে প্রেমে ফেলতে কোনও চেষ্টাই বাদ রাখছেন না অনুষ্কা। আর অন্যদিকে, অনুষ্কার এই পোস্ট দেখে বিরাট কিন্তু স্ত্রীকে এক মুঠো আদর পাঠিয়েছেন।

[আরও পড়ুন: দেব-হিরণের কোন্দলে নয়া মোড়, এবার বিজ্ঞাপন নিয়ে TMC সাংসদকে খোঁচা BJP বিধায়কের!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement