shono
Advertisement

বেবিবাম্প ঢাকা অনুষ্কার এই পোশাকের দাম জানেন? চক্ষু চড়কগাছ হবে!

দেশি এক পোশাক সংস্থারই তৈরি এই ড্রেস।
Posted: 09:22 PM Nov 19, 2023Updated: 09:22 PM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্কা শর্মার মতোই তাঁর ফ্যাশন সচেতনতা বরাবর চর্চায়। রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে যে পোশাক পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে, তার দাম জানলে হতবাক হবেন!

Advertisement

পরনে প্রিন্টেড সাদা ফ্লোরাল ড্রেস। হল্টার নেক পোশাক হলেও বেশ ঢিলেঢালা। যে পোশাকে অনায়াসে ঢেকে গিয়েছিল অনুষ্কার স্ফীতোদর। নিকোবর নামে অনলাইন ফ্যাশন অ্যাপেও অনুষ্কার এই ফ্লেয়ারড হল্টার ড্রেস রয়েছে। যার দাম ৭,২৫০ টাকা। বিদেশি কোনও ফ্যাশন ব্র্যান্ড নয়, দেশি এক পোশাক সংস্থারই তৈরি এই ড্রেস। যা কিনা ভারত বনাম অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচের দিনের জন্য বেছে নিয়েছিলেন অনুষ্কা শর্মা। হালকা এই ফ্লোরাল প্রিন্টের পোশাক আপনিও যে কোনও ডে আউটিংয়ের জন্য বেছে নিতে পারেন। খুবই কমফরটেবল।

[আরও পড়ুন: বিয়ের মরশুমে ফাটাফাটি কালেকশন সেনকোর, আকর্ষণীয় ছাড় সোনা-হিরের গয়নায়]

প্রসঙ্গত, শনিবার মেয়ে ভামিকাকে নিয়ে শনিবারই ব্যক্তিগত বিমানে করে আহমেদাবাদে পৌঁছে গিয়েছিলেন অনুষ্কা। রবিবাসরীয় দুপুরে স্বামী বিরাট কোহলির জন্য গ্যালারিতে গলা ফাটাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বাকি প্লেয়ারদের স্ত্রীদের সঙ্গেও পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেল অনুষ্কাকে। যে ফ্রেমে অন্যান্যদের তুলনায় অনুষ্কার দিকেই চোখ আটকে গিয়েছে ভক্তদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement