shono
Advertisement

অনুষ্টুপের সেঞ্চুরি, রানে ফিরলেন মনোজও, দুই অভিজ্ঞর ব্যাটে স্বস্তি ফিরল বঙ্গশিবিরে

রনজিতে অসমের বিরুদ্ধে প্রথম দিনের শেষে বাংলার রান ৪ উইকেটে ২৪২।
Posted: 05:02 PM Jan 26, 2024Updated: 07:24 PM Jan 26, 2024

বাংলা (প্রথম ইনিংস)-২৪২/৪ (অনুষ্টুপ ১২০ অপরাজিত, মনোজ অপরাজিত ৬৮)

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুষ্টুপ মজুমদারের (Anustup Majumdar) ব্যাট আবার গর্জে উঠল। সেঞ্চুরি হাঁকালেন তিনি। বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারিও (Manoj Tiwary) রান পেলেন। রনজি ট্রফিতে অসমের বিরুদ্ধে প্রথম দিনের শেষে বাংলার রান ৪ উইকেটে ২৪২। দিনের শেষে অনুষ্টুপ ১২০ রানে অপরাজিত আছেন। মনোজ তিওয়ারিও ৬৮ রানে ক্রিজে রয়েছেন। এই দুই অভিজ্ঞ ব্যাটারই বাংলার ইনিংসকে গোছান। অনুষ্টুপ আর মনোজ রুখে না দাঁড়ালে দিনের শেষে বাংলার রান কিন্তু মোটেও ভদ্রস্থ দেখাতো না।
টস জিতে অসম প্রথমে বোলিং নেয়। অসমের বোলাররা এর অ্যাডভান্টেজও নেন। বাংলা শিবিরের দুই ওপেনার সৌরভ পাল (১২) ও শ্রেয়াংশ ঘোষ (১৩) রান পাননি। মহম্মদ কাইফ মাত্র ২ রানে ফেরেন। সুদীপ কুমার ঘরামিও ১০ রান করেন। ৫৭ রানে বাংলা হারায় চারটি উইকেট। এর পরেই অনুষ্টুপ ও মনোজের লড়াই শুরু হয়। ১৮৫ রান জোড়েন তাঁরা। 

[আরও পড়ুন: ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগে বিপিএলে নিষিদ্ধ শোয়েব মালিক, বিয়ের পর বড় বিতর্কে প্রাক্তন পাক অধিনায়ক]

অনুষ্টুপের ইনিংসে সাজানো ছিল ১৬টি বাউন্ডারি। মনোজ মেরেছেন ৭টি বাউন্ডারি।
আগের দুম্যাচে আবহাওয়া ভুগিয়েছে বাংলা শিবিরকে। তাই বাংলা কিছুটা হলেও চাপে। নক আউটের আশা বাঁচিয়ে রাখতে হলে এখন কমপক্ষে দুটো ম্যাচে সরাসরি জিততেই হবে। অসমের বিরুদ্ধে পুরো পয়েন্টের লক্ষ্য নিয়েই খেলতে নেমেছে বঙ্গ ব্রিগেড। কিন্তু শুরুতে দ্রুত চারটি উইকেট হারিয়ে বাংলা চাপে পড়ে গিয়েছিল। কিন্তু অনুষ্টুপ ও মনোজের চওড়া ব্যাটে বাংলা এখন কিছুটা হলেও স্বস্তিতে।

 

[আরও পড়ুন: ‘আমি অত্যন্ত দুঃখিত’, শোয়েবের ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ নিয়ে কী বললেন ফ্র্যাঞ্চাইজির মালিক?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement