shono
Advertisement

বেশ কয়েকদিন অভুক্ত ছিলেন, বাধাও দিতে পারেননি বিশাখাপত্তনমের নির্যাতিতা

প্রায় সংজ্ঞাহীন ছিলেন মহিলা, কেন বাড়ি ছেড়েছিলেন? The post বেশ কয়েকদিন অভুক্ত ছিলেন, বাধাও দিতে পারেননি বিশাখাপত্তনমের নির্যাতিতা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:14 PM Oct 24, 2017Updated: 08:44 AM Oct 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিডিওটি ছড়িয়ে পড়তেই শিউরে উঠেছিল দেশবাসী। দেখা যাচ্ছে, ভরদুপুরেই ফুটপাতে এক মহিলাকে ধর্ষণ করছে মদ্যপ যুবক। বাধা দেওয়ার মতোও ক্ষমতা নেই মহিলার। বিনা প্রতিরোধে নির্যাতন মেনে নিচ্ছেন তিনি। ভ্রূক্ষেপ নেই পথচলতি মানুষেরও। কেউ পুরো ঘটনার ভিডিও করেছেন, অথচ মহিলাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেননি। এই ভিডিওই নাড়িয়ে দিয়েছিল দেশবাসীকে। জানা যাচ্ছে, বেশ কয়েকদিন অভুক্ত ছিলেন বলেই নির্যাতনে বাধা দিতে পারেননি ওই মহিলা।

Advertisement

ভিনধর্মে মেয়ের বিয়ে, মুসলিম পরিবারকে একঘরে করল মসজিদ কমিটিই ]

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, মহিলার বয়স প্রায় চল্লিশ বছর। স্বামী আছেন তাঁর। কিন্তু কোনও কারণে বাড়ির সঙ্গে ঝামেলা হওয়ায় মাসখানেক আগে তিনি বাপের বাড়ি চলে যান। সেখানেই ছিলেন বেশ কিছুদিন। তারপর আবার ঝামেলা বাধলে বাপের বাড়িও ছাড়েন। এরপর তাঁর ঠিকানা হয় রাস্তায়। জানা যাচ্ছে, রেল কলোনির ওই এলাকায় দিন তিনেক ধরে থাকতেন তিনি। রাস্তাতেই রাতে ঘুমোতেন। তবে সম্ভবত আর্থিক কারণেই বেশ কয়েকদিন অভুক্ত ছিলেন ওই মহিলা। তাই দিনদুপুরে মদ্যপ যুবক চড়াও হলে তিনি কোনও বাধা দিতে পারেননি। ওইদিন দুপুরে প্রায় সংজ্ঞাহীন অবস্থাতেই মহিলা ফুটপাতে পড়ে ছিলেন। রীতিমতো দুর্বল, কাতর। এই অবস্থাতেই তাঁর উপর চড়াও হয়ে ধর্ষণ করে ওই যুবক।

[ সিনেমা হলে জাতীয় সংগীত বাজলে উঠে দাঁড়ানো আর বাধ্যতামূলক নয় ]

প্রশ্ন উঠেছিল, এই অবস্থা দেখেও কেন কেউ মহিলাকে বাঁচাতে এগিয়ে এলেন না। জানা যাচ্ছে, বেশ কয়েকজন মানুষ এই আকস্মিক অভিঘাতে চিৎকার করে ওঠেন। আওয়াজ করে যুবটিকে নিবৃত্ত করতে চেষ্টা করেন। কিন্তু মদ্যপ যুবক আক্রমণ করবে ভেবে কেউ সামনাসামনি এগিয়ে আসতে পারেননি। এই সময়েই উপস্থিত এক ব্যক্তি পুলিশে ফোন করেন। তাঁর ফোন পেয়েই পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়। আপাতত কিং জর্জ হাসপাতালে ভরতি ওই মহিলা। চিকিসকরা জানাচ্ছেন, এখনও রীতিমতো ট্রমার মধ্যে আছেন ওই মহিলা। কোনওকিছু বলার মতো অবস্থায় নেই।

জরুরি অবতরণের মহড়া, বায়ুসেনার সুখোই-মিরাজ দেখতে ভিড় বাসিন্দাদের ]

ইতিমধ্যেই ওই মদ্যপ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার রক্তের নমুনাও ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। পুলিশের রেকর্ড বুকে এর আগে অপরাধী হিসেবে নাম উঠেছে ওই যুবকের। বাইক চুরির অপরাধে বেশ কিছুদিন জেলও কেটেছে। বর্তমানে বছর বাইশের ওই যুবক পেশায় লরি চালক। পুলিশের অনুমান, ঘটনার সময় সে অতিমাত্রায় গঞ্জিকা সেবন করেছিল। ফুটপাথে গাছের আড়াল থাকারই সুযোগ নিয়েছিল। এমন জায়গায় ঘটনাটি ঘটে যে সিসিটিভি ফুটেজেও তা ধরা পড়েনি। এক অটোচালক যে ভিডিও তুলেছিলেন, তার ভিত্তিতেই ওই যুবককে শনাক্ত করা সম্ভব হয়। আপাতত ওই যুবক জেল হেফাজতে আছে।

The post বেশ কয়েকদিন অভুক্ত ছিলেন, বাধাও দিতে পারেননি বিশাখাপত্তনমের নির্যাতিতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার