shono
Advertisement

‘টানা বৃষ্টিতে পর্ণশ্রী হয়েছে ভেনিস, কাজপাগল মানুষরা সব ভ্যানিশ’, কটাক্ষ অপরাজিতার

ভোটের সময় অনেকেই মানুষের জন্য কাজ করার আশ্বাস দিয়েছিলেন। তাঁদের বিঁধলেন অভিনেত্রী?
Posted: 11:10 AM Jun 18, 2021Updated: 01:37 PM Jun 18, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের আগে মানুষের জন্য কাজ করার জন্য যাঁরা ব্যতিব্যস্ত হয়ে উঠেছিলেন। জলমগ্ন পর্ণশ্রী এলাকার ছবি শেয়ার করে তাঁদের বিঁধলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। বেহালার পর্ণশ্রী এলাকায় বাড়ি অপরাজিতা আঢ্যর। বাড়ির সামনে বৃষ্টির জল জমে গিয়েছে। সেই ছবি ইনস্টাগ্রামে (Instagram) শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “আমাদের বেহালা পর্ণশ্রী গতকাল থেকে ভেনিস হয়ে গিয়েছে, আর যারা ভোটের সময় খুব মানুষের জন্য কাজ করার জন্য পাগল হয়ে যাচ্ছিল তারা সবাই ভ্যানিশ হয়ে গিয়েছে। কী মজা, আমরা এখন ভেনিসে আছি।”

Advertisement

[আরও পড়ুন: কাশ্মীরে BSF জওয়ানদের সঙ্গে সাক্ষাৎ অক্ষয়ের, মাস্ক না পরায় জড়ালেন বিতর্কেও]

অতিমারী (Pandemic) আবহে বঙ্গে পা রেখেই দাপট দেখাচ্ছে বর্ষা। তার দোসর আবার নিম্নচাপ। দু’য়ের সাঁড়াশি চাপে রাজ্যজুড়ে চলছে দুর্যোগ। একটানা বৃষ্টিতে জলমগ্ন বহু এলাকা। চিন্তা বাড়াচ্ছে নদীর জলস্তর বৃদ্ধিও। শুক্রবার অর্থাৎ আজও ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে কলকাতা-সহ পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম মুর্শিদাবাদ, পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং এবং আলিপুরদুয়ারে। শনিবারও ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে। মুর্শিদাবাদ ও বীরভূমে প্রবল বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গেও। খারাপ আবহাওয়ার কারণে ইতিমধ্যেই উত্তরবঙ্গ সফর স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এমন পরিস্থিতিতে প্রশাসনের মাথাব্যথার কারণ হয়ে উঠেছে কলকাতার জমা জল। বেহালার পর্ণশ্রী এলাকায় জমা জলের সমস্যা বহুদিনের। এর বিরুদ্ধেই সরব হলেন অপরাজিত্য আঢ্য। ভোটের আগে অনেকেই অনেক আশ্বাস দিয়েছিলেন। তৃণমূল-বিজেপি দুই দলেরই একাধিক প্রার্থী মানুষের সেবা করার কথাও বলেছিলেন। তারকা প্রার্থীদের মুখেও সেই কথা শোনা গিয়েছিল। নিজের এই পোস্টে সেই সব ‘কাজ পাগল’ মানুষকেই যেন বিঁধলেন টলিপাড়ার অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘তৃণমূলে ফিরতে চাইলে বাধা দেওয়া উচিত না’, দলত্যগীদের ফেরানো নিয়ে মন্তব্য রাজের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement