shono
Advertisement

নিকাহ সারলেন এ আর রহমানের মেয়ে খাতিজা, ছবি শেয়ার করে আবেগে ভাসলেন সংগীত পরিচালক

রহমানকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা।
Posted: 10:42 AM May 06, 2022Updated: 10:42 AM May 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক এ আর রহমানের (AR Rahman) মেয়ে খাতিজা রহমান (Khatija Rahman)। পেশায় অডিও ইঞ্জিনিয়ার রিয়াসদিন শেখ মহম্মদের সঙ্গেই নিকাহ সম্পন্ন হল খাতিজার। নিকাহ অনুষ্ঠানের পর বর ও জামাইয়ের সঙ্গে ছবিও তুললেন রহমান। সঙ্গে ছিল রহমানের বড় মেয়ে রহিমা, বউ সায়রা বানু, সুরকার ও ছেলে আমিনকে। এই ছবি শেয়ার করে রহমান লিখলেন, ‘ঈশ্বর এই দম্পতিকে আর্শীবাদ করুক। যেন এরা সুখী হয়। আপনাদের ভালবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। ‘ চলতি বছরের জানুয়ারি মাসেই বাগদান সেরেছিলেন খাতিজা। বৃহস্পতিবার নিকট আত্মীয় ও পরিজনদের সামনে নিকাহ সারলেন রহমানকন্যা খাতিজা।

Advertisement

মাত্র ১৪ বছর বয়সে বাবা এ আর রহমানের দেওয়া সুরে গান করেন খাতিজা। এরপর গত বছর কৃতী শ্যাননের ছবি ‘মিমি’তে গান গেয়েছিলেন তিনি। ‘রক আ বাই বেবি’ গানটি গেয়েছিলেন খাতিজা।

[আরও পড়ুন: স্বচ্ছ পোশাক পরে কটাক্ষের মুখে উরফি, সামান্থার সঙ্গে তুলনা করে সংবাদমাধ্যমকে তোপ]

বেশ কয়েক মাসে আগে খাতিজা বোরখা পরা ছবি পোস্ট করায় বিতর্ক উঠেছিল। খ্যাতনামা সুরকারের পরিবারের কোনও মেয়ে কেন বোরখা পরবে তা নিয়ে প্রশ্ন তুলেছিল অনেকেই। এমনকী, রহমানের উপরেও অভিযোগ আনা হয়েছিল মেয়েকে পর্দানশীন রাখার। যদিও পরে খতিজা ও রহমান দু’জনেই বিবৃতি দিয়ে জানান, এটা সম্পূর্ণ ভাবে খতিজার নিজস্ব পছন্দ। পরিবারের কেউই তাঁকে বাধ্য করেনি।

কেরিয়ারের পর এবার ব্যক্তিগত জীবনে থিতু হলেন খাতিজা। রিয়াসদিন শেখ মহম্মদের সঙ্গে বাগদান সারেন। সাউন্ড ইঞ্জিনিয়ার হিসাবে বেশ প্রতিষ্ঠিত তিনি। বাগদানের সময়
জীবনসঙ্গীর ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছিলেন, “আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি রিয়াসদিনের সঙ্গে বাগদান সেরে ফেললাম। সর্বশক্তিমানের আশীর্বাদ আমাদের সঙ্গে রয়েছে। ২৯ ডিসেম্বর আমার জন্মদিনেই পরিবারের সকলের উপস্থিতিতে বাগদান সারলাম।” খাতিজার বাগদানে স্বাভাবিকভাবেই রহমান পরিবারে খুশির আবহ।

[আরও পড়ুন: অতনু ঘোষের নতুন ছবিতে ‘ভবঘুরে’র চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায়, লন্ডনে শুরু শুটিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement