shono
Advertisement

‘ছেলের প্রেমিকা মনে হচ্ছে তো!’, দ্বিতীয় স্ত্রী ও ছেলের সঙ্গে ডিনারে যেতেই কটাক্ষ আরবাজকে

একসঙ্গে নৈশভোজ সারতে গিয়েছিলেন তিনজন। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় বিদ্রুপ।
Posted: 02:34 PM Feb 25, 2024Updated: 02:36 PM Feb 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দ্বিতীয় স্ত্রী সুরা ও একমাত্র ছেলে আরহানকে নিয়ে নৈশভোজে গিয়েছিলেন। সেখান থেকে বেরিয়ে পাপারাজ্জির ক্যামেরার সামনে হাসিমুখে পোজও দেন। এর পরও কটাক্ষের মুখে পড়তে হল আরবাজ খানকে (Arbaaz Khan)। ‘ছেলের প্রেমিকা মনে হচ্ছে তো!’, এমন মন্তব্য করা হয়েছে তাঁর ভিডিওতে।

Advertisement

১৯৯৮ সালে মালাইকা অরোরাকে বিয়ে করেন আরবাজ। বিয়ের চার বছর পর তাঁদের একমাত্র ছেলে আরহানের (Arhaan Khan) জন্ম হয়। ২০১৬ সালে আরবাজ-মালাইকার আলাদা হওয়ার কথা জানা যায়। ২০১৭ সালে দুজনের আইনি বিচ্ছেদ হয়। এর কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। একটা সময়ের পর কেউই আর নিজেদের সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। অন্যদিকে আরবাজ শান্তি খুঁজেছিলেন বিদেশিনী জর্জিয়ার প্রেমে। কিন্তু আচমকাই মেকআপ আর্টিস্ট সুরাকে মন দিয়ে বসেন।

[আরও পড়ুন: প্রয়াত কুমার সাহানি, কলকাতাতেই জীবনাবসান জাতীয় পুরস্কারজয়ী ছবির পরিচালকের]

২০২৩ সালের ২৪ ডিসেম্বর সুরা খানকে বিয়ে করেন আরবাজ। শোনা যায়, ৫৬ বছরের আরবাজের থেকে ২৫ বছরের ছোট সুরা। সে যাই হোক, বাবার দ্বিতীয় বিয়েতে বেশ খোশমেজাজেই ছিলেন মালাইকা পুত্র। বিয়ের আসরে আরবাজের সঙ্গে কণ্ঠ মিলিয়ে গান গাইতেও দেখা গিয়েছিল তাঁকে। সুরা ছিলেন দুজনের চিয়ার লিডার।


শনিবার রাতের ভিডিওতে ক্যাজুয়াল লুকেই ছিলেন আরবাজ, সুরা ও আরহান। নৈশভোজ সেরে সবে বেরিয়েছিলেন তিনজন। ক্যামেরার সামনে পোজ দেওয়ার পরই গাড়িতে উঠে যান। সেখানেও তিনজনে খোশমেজাজে দেখা যায়।

এই ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় কটাক্ষ। ‘ছেলের প্রেমিকা মনে হচ্ছে তো!’, এমন কথা তো লেখাই হয়েছে, পাশাপাশি আরবাজ-সুরার বয়সের ফারাক নিয়েও কটাক্ষ করা হয়েছে। “ছেলে আর মেয়ের সঙ্গে আরবাজ খান”, এমন কথাও লেখা হয়েছে কমেন্ট বক্সে।


[আরও পড়ুন: দুহাজার কোটির আন্তর্জাতিক মাদক কারবারের পর্দা ফাঁস! মাস্টারমাইন্ড তামিল প্রযোজক? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement