shono
Advertisement

বিয়ে না করেও দু’বার অন্তঃসত্ত্বা! ‘যুবপ্রজন্মকে নষ্ট করছেন’, কটাক্ষ অর্জুনের প্রেমিকাকে

নতুন 'বেবি বাম্প' দেখাতেই নেটপাড়ায় তুখড় আক্রমণের শিকার অর্জুন রামপালের প্রেমিকা।
Posted: 12:48 PM Jun 07, 2023Updated: 12:48 PM Jun 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম স্ত্রীয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে বছর খানেক। অর্জুন রামপালের জীবনজুড়ে এখন প্রেমিকা গেব্রিয়েলা দেমেত্রিয়াদেস। ২০১৯ সালে তাঁদের প্রথম সন্তানের জন্ম হয়। বছর তিনেক পেরতে না পেরতেই ফের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন গেব্রিয়েলা। এবার বেবি বাম্পের ছবি দিতেই নেটপাড়ার নীতিপুলিশদের তরফে কুকথা শুনতে হল অর্জুন রামপালের প্রেমিকাকে।

Advertisement

উল্লেখ্য সপ্তাহান্তেই গেব্রিয়েলা দেমেত্রিয়াদেস একটি ছবি শেয়ার করেছিলেন। যেখানে তাঁর বেবি বাম্প স্পষ্ট। হবু মায়ের চেহারা মাতৃত্বের লাবণ্যে পরিপূর্ণ হয়ে উঠেছে। সেই ছবি দেখে বলিপাড়ার একাংশ থেকে অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ হলেও নেটপাড়ার একাংশের মনে ধরেনি। তার কারণ, অর্জুন রামপালের সঙ্গে গেব্রিয়েলার এখনও বিয়ে হয়নি। সেই প্রসঙ্গ উত্থাপন করেই কটাক্ষ করতে ছাড়লেন না তাঁরা অর্জুন রামপালের প্রেমিকাকে।

[আরও পড়ুন: ‘ঘোর সংসারি’ ক্যাটরিনা! ‘পাই-পয়সা হিসেব নেন পরিচারকদের থেকে’, ফাঁস করলেন ভিকি]

এক নেটিজেনের মন্তব্য, “আরে আপনারা বিয়ে করবেন কবে? আপনি ভারতে থাকেন। আপনার জন্মভূমিতে নয়। এই আপনাদের মতো লোকেরাই যুবপ্রজন্মের মন-মানসিকতা নষ্ট করে দিচ্ছে।” তবে এমন কটাক্ষ নজর এড়ায়নি গেব্রিয়েলা দেমেত্রিয়াদেসের। অতঃপর পালটা কথা শোনাতেও ছাড়লেন না তিনি। গেব্রিয়েলা পালটা বলেন, “নিচু মনের ধর্মান্ধদের দিয়ে এখানে মানসিকতা নষ্ট হচ্ছে, সুন্দর প্রাণকে পৃথিবীর আলো দেখিয়ে নয়।”

প্রসঙ্গত, এর আগে বিয়ে পরিকল্পনা প্রসঙ্গে কথা বলতে গিয়ে অর্জুন রামপাল জানিয়েছেন যে, “আমরা লিভ-ইন সম্পর্কেই ভাল আছি। আমাদের সন্তান আরিককে বড় করে তুলছি। আমাদের সম্পর্কের প্রমাণের জন্য একটা কাগজের টুকরোর দরকার নেই।”

[আরও পড়ুন: আর্টিস্ট ফোরাম নিয়ে মিথ্যে অভিযোগ রূপাঞ্জনার! বিজ্ঞপ্তি জারি করে তোপ সংগঠনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement