shono
Advertisement

ভারতীয় সেনার গোলায় ধ্বংস একের পর এক পাকঘাঁটি, প্রকাশ্যে ভিডিও

এখনও পর্যন্ত হতাহতের কোনও সংখ্যা জানা যায়নি। The post ভারতীয় সেনার গোলায় ধ্বংস একের পর এক পাকঘাঁটি, প্রকাশ্যে ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 07:29 PM Mar 05, 2020Updated: 07:39 PM Mar 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারবার সংঘর্ষবিরতি লঙ্ঘন করে ভারতে জঙ্গিদের অনুপ্রবেশ করানোর চেষ্টা করছে পাকিস্তান(Pakistan)। প্রতিবারই তার যোগ্য উত্তর দিয়েছে ভারত। বৃহস্পতিবার ফের এই ধরনের একটি ঘটনার ভিডি প্রকাশ করল ভারতীয় সেনা। যাতে কাশ্মীরের কুপওয়ারা সেক্টরের ওপারে অবস্থিত পাকিস্তানের সেনার একাধিক ঘাঁটি  ধ্বংস হওয়ার ছবি সামনে এল।

Advertisement

সেনা সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি পাকিস্তানের তরফে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে গুলি ও গোলা ছোঁড়া হয়। ভারতীয় ভূখণ্ডে জঙ্গিদের অনুপ্রবেশ করানোর জন্য এই চেষ্টা করছিল তারা। কিন্তু, সেই চেষ্টা ব্যর্থ হয়। উলটে কুপওয়ারা সেক্টরের ওপারে থাকা পাকিস্তানের একাধিক সেনা ঘাঁটি ধ্বংস করল ভারত। অ্যান্টি ট্যাঙ্ক গাইডেড মিসাইল ও গোলা ছুঁড়ে ওই ঘাঁটিগুলি ধংস করা হয়।

[আরও পড়ুন: তিন রাউন্ড গুলি নিয়ে সংসদ চত্বরে ঢুকে পড়ল ‘দুষ্কৃতী’, চাঞ্চল্য রাজধানীতে ]

 

প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরের আগস্ট মাসে জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা ও ৩৫-এ ধারা প্রত্যাহার করা হয়। এরপর থেকেই বারবার সংঘর্ষবিরতি লঙ্ঘন করে ভারতে জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা করেছে পাকিস্তান। লস্কর বা জইশ জঙ্গিদের সাহায্যে ভারতে নাশকতা ছড়ানোর চেষ্টা করছে। তবে প্রতিবার মুখ পুড়েছে তাদের। কোনও রকম নাশকতার চেষ্টা সফল হয়নি। উলটে গত কয়েক মাসে প্রচুর জঙ্গিকে খতম করেছেন ভারতীয় সেনা জওয়ানরা। এর মাঝে বেশ কয়েকবার অনুপ্রবেশ চেষ্টা চালায় পাকিস্তানের ব্যাট বাহিনীর সদস্যরা। কিন্তু, তারাও খতম হয় ভারতীয় সেনার গুলিতে।

[আরও পড়ুন: নাগরিকত্বের প্রমাণ নেই হরিয়ানার মুখ্যমন্ত্রীর! RTI-এ মিলল বিস্ফোরক তথ্য]

The post ভারতীয় সেনার গোলায় ধ্বংস একের পর এক পাকঘাঁটি, প্রকাশ্যে ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement