shono
Advertisement

বড়পর্দায় একফ্রেমে অর্পিতা ও স্বস্তিকা, নেপথ্যে পরিচালক অর্জুন

তিন নারীর জার্নি নিয়ে তৈরি হয়েছে ছবির কাহিনি। The post বড়পর্দায় একফ্রেমে অর্পিতা ও স্বস্তিকা, নেপথ্যে পরিচালক অর্জুন appeared first on Sangbad Pratidin.
Posted: 06:09 PM Aug 03, 2019Updated: 06:26 PM Aug 03, 2019

শম্পালী মৌলিক: শুরুটা হয়েছিল শর্ট ফিল্ম দিয়ে। একটি শর্ট ফিল্ম ‘দ্য সিক্সথ এলিমেন্ট’ কান-এও প্রদর্শিত হয়। তারপর প্রথম ফিচার ফিল্ম ‘অব্যক্ত’ গত বছরেই সাড়া ফেলে দিয়েছে ফেস্টিভ্যাল সার্কিটে। কথা হচ্ছে তরুণ পরিচালক অর্জুন দত্তর প্রসঙ্গে। অতি সম্প্রতি অর্জুনের ‘অব্যক্ত’ ‘ইন্দো-জার্মান ফিল্ম উইক’ ফেস্টিভ্যালে ‘রিজিওনাল অডিয়েন্স অ্যাওয়ার্ড’ (বেস্ট রিজিওনাল ফিল্ম, বেঙ্গলি) জিতে নিয়েছে। অর্পিতা চট্টোপাধ্যায়, আদিল হুসেন, অনুভব কাঞ্জিলাল, অনির্বাণ ঘোষ অভিনীত ‘অব্যক্ত’ এখন এই শহরে হল রিলিজের অপেক্ষায়। দেশের বিখ্যাত পরিচালকদের ছবি ছিল এই ফেস্টিভ্যালে, সেখানে মারাঠি ছবি ‘আনন্দী গোপাল’-এর সঙ্গে ‘অব্যক্ত’-র এই সম্মান প্রাপ্তি।

Advertisement

[আরও পড়ুন: ‘দেখেশুনে কেয়ারটেকার বাছুন!’, নিঃসঙ্গ প্রবীণদের পরামর্শ নাইজেলের]

আনন্দের মাঝেই আরও একটি সুখবর দিলেন অর্জুন দত্ত। ইতিমধ্যেই তিনি শুরু করে দিয়েছেন তাঁর পরবর্তী ছবির পরিকল্পনা। নিজেই জানালেন, ‘পরের ছবি নিয়ে ভাবছি। ইচ্ছে আছে সেপ্টেম্বরে শুটিং ফ্লোরে যাওয়ার। প্রধানত তিন নারীর গল্প। তাদের জার্নিই ছবির প্রধান দিক। সম্পর্কের টানাপোড়েনের গল্প নিয়ে এগোবে। তিনজনের সকলের জীবনে আলাদা ক্রাইসিস। কিন্তু কোথাও গিয়ে একটা পয়েন্টে এসে তারা তিনজনে ইন্টারলিংকড।’

[আরও পড়ুন: অবশেষে সন্ধান ফুরল, ‘অভিযাত্রিক’-এর অপু হচ্ছেন অর্জুন চক্রবর্তী]

প্রধান চরিত্রে কারা থাকবেন? জিজ্ঞেস করাতে অর্জুন হেসে বললেন, “অব্যক্ত’ আমার প্রথম বড় ছবি সেই ছবিতে অর্পিতাদি আছেন। এবং অসাধারণ কাজ করেছেন। অর্পিতাদি দারুণ হেল্পফুল। এই ছবিতেও তিন নারীর একজন হলেন অর্পিতা চট্টোপাধ্যায়। অন্যজন দেবযানী চট্টোপাধ্যায়। বলতে পারেন দেবযানীদি আমার লাকি চার্ম। আমার শর্ট ফিল্ম ‘দ্য সিক্সথ এলিমেন্ট’-এও দেবযানীদি ছিল। আর একজন আমার অসম্ভব প্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। খুব ইচ্ছে ছিল ওঁর সঙ্গে কাজ করার। আশা করছি এবারে হচ্ছে।’ ছবির তিন প্রধান চরিত্রের নাম হল– শ্রীরূপা, রেণু আর ডলি। এদের জীবন, স্ট্রাগল, আনন্দ-বেদনা নিয়েই গল্প আবর্তিত হবে। তবে সোমবার পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী কে কোন চরিত্রে বা চরিত্রগুলোই বা কেমন সেই বিষয়ে এখনই কিছু স্পষ্ট করে ভাঙতে চান না পরিচালক। অতএব অপেক্ষা সেপ্টেম্বরে শুটিং শুরুর। ছবির প্রযোজনায় অঙ্কিত দাস আর সুরেশ তোলানি। ক্যামেরায় দায়িত্বে সুপ্রতিম ভোল। আর মিউজিক করবেন সৌম্য-ঋত। এখন দেখার অর্জুন দত্ত-র দ্বিতীয় ছবি কেমন হয়।

The post বড়পর্দায় একফ্রেমে অর্পিতা ও স্বস্তিকা, নেপথ্যে পরিচালক অর্জুন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement