shono
Advertisement

রিঙ্কুর স্বপ্নের ইনিংসে বিভোর আরিয়ান-সুহানা, কেক-শ্যাম্পেনে হল নাইটদের সেলিব্রেশন

রিঙ্কুর ছবি শেয়ার করেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাহরুখের সন্তানরা।
Posted: 11:29 AM Apr 10, 2023Updated: 08:59 PM Apr 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রূপকথার ম্যাচে নায়ক রিঙ্কু সিং (Rinku Singh)। আর তাতেই মজে ক্রিকেট দুনিয়া। নিজের বদলে ‘পাঠান’-এর পোস্টারে রিঙ্কুর ছবি লাগিয়ে দিয়েছেন শাহরুখ খান।  আর শাহরুখকন্যা সুহানা? এখনও গুজরাট টাইটানসের বিরুদ্ধে দুর্ধর্ষ জয়ের স্মৃতিতে বিভোর। 

Advertisement

গত পাঁচ বছর ধরে খেলার সুবাদে তিনি কেকেআরের পরিবারের সদস্য হয়ে উঠেছেন। নিজেকে প্রমাণ করে প্রথম একাদশে জায়গাও পাকা করে নিয়েছেন।  রবিবার শেষ ওভারের পাঁচটি বলে পাঁচটি ছক্কা হাঁকিয়ে গুজরাটের হাত থেকে কলকাতার জয় কার্যত ছিনিয়ে আনেন তিনি। তাঁর এই ইনিংসের ছবি শেয়ার করে সুহানা লেখেন, “অবিশ্বাস্য!”

[আরও পড়ুন: ‘ঝুমে জো রিঙ্কু…’, ‘পাঠান’-এর মেজাজেই নাইটদের নতুন নায়ককে শুভেচ্ছা শাহরুখের]

রিঙ্কুর কেরামতিতে মুগ্ধ অভিনেত্রী তথা সুহানার কাছের বন্ধু অনন্যা পাণ্ডেও। দু’হাতের ইমোজি ব্যবহার করে রবিবারের ম্যাচের নায়ককে কুর্নিশ জানিয়েছেন তিনি।  আরিয়ান খানও রিঙ্কুর রূপকথায় মুগ্ধ। নাইটদের নয়া তারকার ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “বিস্ট”। এভাবেই যেন রিঙ্কুর অতিদানবীয় কীর্তিকে কুর্নিশ জানিয়েছেন তিনি। 

উত্তরপ্রদেশের আলিগড়ে জন্ম বাঁ-হাতি ব্যাটার রিঙ্কুর। অফ ব্রেক বলও করতে পারেন। কিন্তু ছোটবেলায় খেলার সরঞ্জাম পাওয়া তো দূর, দু’বেলা ভাতও ঠিকমতো জুটত না রিঙ্কুর। যে পরিবার থেকে তিনি উঠে এসেছেন, সেখানে রীতিমতো যুদ্ধ করে ক্রিকেটটা খেলতে হয়েছে তাঁকে। কৃষক পরিবারের ছেলে রিঙ্কু। বাবা খানচাঁদ সিং গ্যাসের সিলিন্ডার বিলি করতেন। ছোট ছোট দু’টি ঘরে চার ভাই-বোন ও মা-বাবাকে নিয়ে সংসার ছিল রিঙ্কুর। পরিবারের আর্থিক অনটন দূর করতে রিঙ্কুর দাদা ভাইকে ঝাড়ুদারের কাজে ঢুকিয়ে দিয়েছিলেন। কিন্তু এতেও তাঁর ২২ গজে খেলার স্বপ্নকে ধামাচাপা দেওয়া যায়নি। কেক কেটে, শ্যাম্পেনের বোতল খুলেই হয়েছে রিঙ্কুর স্বপ্নের ইনিংসের সেলিব্রেশন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kolkata Knight Riders (@kkriders)

[আরও পড়ুন: বউবাজার পার করে এসপ্ল্যানেডে থামল সফর, গঙ্গার নিচ দিয়ে ছোটানো গেল না মেট্রো]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement