shono
Advertisement

এখনও হার মানেননি ট্রাম্প, এর মধ্যেই হোয়াইট হাউস ছাড়ার প্রস্তুতি শুরু মেলানিয়ার

প্রকাশ্যে অবশ্য স্বামীর দাবিগুলিকে সমর্থন জানিয়ে চলেছেন মার্কিন ফার্স্ট লেডি।
Posted: 04:03 PM Dec 10, 2020Updated: 04:03 PM Dec 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও হার মানেননি বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। মঙ্গলবারও তিনি দাবি করেছেন, আগামী প্রশাসন ট্রাম্প প্রশাসনই হতে চলেছে। কিন্তু মেলানিয়া ট্রাম্প (Melania Trump) মোটেই এমনটা ভাবছেন না। সূত্র থেকে জানা যাচ্ছে, আমেরিকার ‘ফার্স্ট লেডি’ এবার ঘরে ফিরতে চান!

Advertisement

মেলানিয়ার ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, গত নভেম্বরে নির্বাচনের ফলাফল পরিষ্কার হয়ে যাওয়ার পর থেকেই হোয়াইট হাউস (White House) ছাড়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। প্রকাশ্যে অবশ্য স্বামীর দাবিগুলিকে সমর্থন জানিয়ে চলেছেন তিনি। কিন্তু ভিতরে ভিতরে ফ্লোরিডায় পাম সৈকতে মার-আ-লাগোতে তাঁদের ঝাঁ চকচকে বাড়িতে ফিরে যাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। সেখানে মেলানিয়া একটি নতুন অফিসও তিনি খুলতে পারেন বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই নাকি তাঁর ব্যক্তিগত বহু জিনিসপত্র সেখানে পাঠানোও শুরু হয়ে গিয়েছে। এমনকী, ডোনাল্ড ট্রাম্প ও তাঁর একমাত্র সন্তান চোদ্দো বছরের ব্যারনকে মেরিল্যান্ড থেকে সরিয়ে ফ্লোরিডার স্কুলে পাঠানোর পরিকল্পনাও করে ফেলেছেন মেলানিয়া।

[আরও পড়ুন: ফের সার্জিক্যাল স্ট্রাইক করতে পারে ভারত! আশঙ্কায় কাঁপছে পাকিস্তান, জারি সতর্কতাও]

এমনও শোনা গিয়েছে, হোয়াইট হাউস ছাড়ার পরে সেই বাড়িতে বাসের অভিজ্ঞতা নিয়ে স্মৃতিকথা লিখতে চলেছেন ট্রাম্প-পত্নী। এই নিয়ে তিনি কথাবার্তাও চালাচ্ছেন। তবে এরই পাশাপাশি ‘ফার্স্ট লেডি’-র দায়িত্বও আগের মতোই পালন করে চলেছেন মেলানিয়া। তাঁর মুখ্য স্টাফ স্টেফানি গ্রিশাম জানিয়েছেন, সোমবারই তিনি ঘোষণা করেছেন হোয়াইট হাউসের টেনিস প্যাভিলিয়নের কাজ সম্পূর্ণ করার ব্যাপারে। পাশাপাশি সেখানকার গোলাপ বাগানে একটি নতুন শিল্পকর্মের বিষয়েও জানিয়েছেন তিনি। তাছাড়া ক্রিসমাসে কেমন সাজানো হবে হোয়াইট হাউস, তা নিয়েও মাথা ঘামাচ্ছেন মেলানিয়া।

স্ত্রী হোয়াইট হাউস ছাড়ার প্রস্তুতি নিয়ে ফেললেও এখনও অনমনীয় মনোভাব দেখিয়ে চলেছেন তাঁর স্বামী ডোনাল্ড ট্রাম্প। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে কারচুপি হয়েছে, লাগাতার এই অভিযোগ জানিয়ে চলেছেন তিনি। জো বিডেনের (Joe Biden) আনুষ্ঠানিকভাবে হোয়াইট হাউসে প্রবেশের আর খুব বেশিদিন বাকি নেই। তবুও পুরনো অভিযোগের পুনরাবৃত্তি ঘটিয়ে চলা ট্রাম্প এখনও জয়ের স্বপ্ন দেখে চলেছেন।

[আরও পড়ুন: একশো দিনে দশ কোটি মানুষকে টিকার প্রতিশ্রুতি বিডেনের, শপথগ্রহণের পরই শুরু প্রক্রিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement