shono
Advertisement

আসানসোল দুর্ঘটনা: তৃতীয় নোটিস পাঠানোর পর চৈতালি তিওয়ারির বাড়িতে পুলিশ, চলছে জেরা

হাই কোর্টের রক্ষাকবচ নিয়েই পুলিশি জেরার মুখোমুখি চৈতালি।
Posted: 11:17 AM Dec 24, 2022Updated: 11:32 AM Dec 24, 2022

শেখর চন্দ্র, আসানসোল: কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে তিনজনেরে মৃত্যুর ঘটনায় এবার পুলিশি জেরার মুখে আসানসোলের (Asansol) বিজেপি কাউন্সিলর চৈতালি তিওয়ারি। শনিবার সাতসকালে পুলিশ পৌঁছে যায় তাঁর বাড়িতে। আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের দুই এসিপি-সহ মোট সাত পুলিশ আধিকারিক পৌঁছেছেন জিতেন্দ্র ও চৈতালির বাড়িতে। সেখানেই তাঁকে জেরা (Interrogation) শুরু হয়েছে বলে খবর।

Advertisement

গত ১৪ তারিখ আসানসোলে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) অনুষ্ঠানে দুর্ঘটনা ঘটে। কম্বল বিতরণের সময় হুড়োহুড়িতে পদপিষ্ট (Stampede) হয়ে তিনজন প্রাণ হারান। জখম হন ৪ জন। এই অনুষ্ঠানের মূল আয়োজক ছিলেন বিজেপি (BJP) কাউন্সিলর চৈতালি তিওয়ারি। তাঁকে সবরকমভাবে সাহায্য করেছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। তাই সেই মামলায় চৈতালির বিরুদ্ধে এফআইআর দায়ের হয়। তাতে তাঁকে তৃতীয়বার নোটিস দেয় পুলিশ। শুক্রবার ওই নোটিস চৈতালি তিওয়ারির আবাসনের দরজায় সাঁটিয়ে দেয়। তাতে বলা হয়েছে, শনিবার যেন চৈতালি বাড়িতে থাকেন। জানা গিয়েছে, চৈতালি তিওয়ারি উপস্থিত থাকবেন। কারণ ইতিমধ্যেই তিনি হাইকোর্টের রক্ষাকবচ পেয়েছেন।

[আরও পড়ুন: ছাত্র সংসদ নির্বাচনের দাবি, যাদবপুরের সমাবর্তনে রাজ্যপালের গাড়ি ঘিরে বিক্ষোভ SFI-এর]

ইতিমধ্যে চৈতালি দেবীকে জিজ্ঞাসাবাদের জন্য তাঁর বাড়ি গিয়ে দু’বার খালি হাতে ফিরতে হয়েছে পুলিশকে। শুক্রবারও দেখা যায় বাড়ি তালা বন্ধ। ইতিমধ্যে নিরাপত্তার দাবিতে আদালতের দ্বারস্থ হয় জিতেন্দ্র। সেই মামলায় বৃহস্পতিবার হাই কোর্ট ৩ সপ্তাহের নিরাপত্তা দেন। এই সময়ের মধ্যে চৈতালি চাইলে আগাম জামিনের আবেদনও করতে পারেন।

[আরও পড়ুন: কোভিড কাঁটা, আগামী সপ্তাহে বঙ্গে এলেও জনসভায় ‘না’ প্রধানমন্ত্রীর, হতাশ গেরুয়া শিবির]

তবে ঘটনার তদন্তে চৈতালীকে পূর্ণ সহযোগিতা করতে হবে বলে জানিয়েছে আদালত। সপ্তাহে দুদিন দু ঘন্টা করে চৈতালিকে জিজ্ঞাসাবাদ করা যাবে। শনিবার ও সোমবার দিন ধার্য্য হয়েছে। সেইমতো চৈতালির বাড়িতে পুলিশ আসে শনিবার। বাড়িতে কয়েকঘণ্টা ধরে চলে জেরাপর্ব।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার