shono
Advertisement

ওয়ানডে আর টি-২০ ফরম্যাটে খেলার যোগ্য নন অশ্বিন! বিস্ফোরক যুবরাজ

নিজের ওয়ানডে এবং টি-টোয়েন্টি কেরিয়ারে বহু চড়াই-উতরাই দেখেছেন অশ্বিন।
Posted: 04:21 PM Jan 14, 2024Updated: 04:21 PM Jan 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেস্ট ক্রিকেটে ভারতীয় শিবিরে তাঁর মতো স্পিনারের জুড়ি মেলা ভার। শুধু দেশ নয়, বিদেশের মাটিতেও বহু টেস্টে দলের ত্রাতা হয়ে দাঁড়িয়েছেন তিনি। কথা হচ্ছে রবিচন্দ্রন অশ্বিনের। পাঁচদিনের ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র তিনি। তবে সীমিত ওভারে তাঁর খেলা নিয়ে নানা মুনির নানা মত। এবার তাঁর টি-টোয়েন্টিতে সুযোগ পাওয়া নিয়ে কার্যত বোমা ফাটালেন যুবরাজ সিং। সাফ বলে দিলেন, ওয়ানডে বা টি-২০ ক্রিকেটে অশ্বিনের সুযোগ পাওয়ার কোনও যোগ্যতাই নেই!

Advertisement

নিজের ওয়ানডে এবং টি-টোয়েন্টি কেরিয়ারে বহু চড়াই-উতরাই দেখেছেন অশ্বিন (R Ashwin)। নানা সমালোচনা সত্ত্বেও দুই ফরম্যাটের বিশ্বকাপেই অবশ্য খেলেছেন তিনি। তবে আসন্ন টি-টোয়েন্টিতে তাঁকে দলে নেওয়ার কোনও মানেই হয় না! অন্তত তেমনটাই দাবি যুবরাজ সিংয়ের (Yuvraj Singh)। শনিবার কলকাতায় নিজের ক্রিকেট অ্যাকাডেমির উদ্বোধনে এসে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে যুবি জানান, অশ্বিন লাল-বলের ক্রিকেটার। সাদা বল নয়। কিন্তু কেন এমনটা মনে করছেন প্রাক্তন অলরাউন্ডার? সে ব্যাখ্যাও দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: আমির খানের মেয়ে ইরার রিসেপশনে গিয়েও ‘জয় শ্রীরাম’ ধ্বনি কঙ্গনার, তারপর?]

যুবরাজের মতে, “অশ্বিন দারুণ বোলার। কিন্তু ওয়ানডে আর টি-টোয়েন্টিতে জায়গা পাওয়ার যোগ্য নয়। কারণ বল হাতে ও ভালো হলেও ব্যাটে কি কিছু করতে পারে? অথবা ফিল্ডার হিসেবে? হ্যাঁ, প্রথম টেস্টে ওকে নেওয়া উচিত ছিল। কিন্তু সাদা বলের ফরম্যাটে নয়।” উল্লেখ্য, ২০১১ ওয়ানডে বিশ্বকাপে ভারতীয় দলে একসঙ্গে খেলেছিলেন যুবি এবং অশ্বিন। তাই একে অপরকে খুব ভালোভাবে চেনেন তাঁরা। ভারতীয় দলে যুবির অবদানের একাধিকবার প্রশংসা করেছেন অশ্বিন। আর এখন তাই এককালের সতীর্থ অশ্বিনের পারদর্শিতা নিয়ে সোজাসাপ্টা উত্তরই দিলেন যুবরাজ।

[আরও পড়ুন: খাস কলকাতায় ফের আক্রান্ত পুলিশ, শব্দ তাণ্ডব থামাতে গিয়ে জুটল মার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement