shono
Advertisement

জীবনযুদ্ধে ক্লান্ত বধূর কবাডি কোর্টে ফিরে আসার লড়াই, ‘পাঙ্গা’র ট্রেলারে অনবদ্য কঙ্গনা

ট্রেলারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন বলিউড তারকারাও। দেখুন ট্রেলার। The post জীবনযুদ্ধে ক্লান্ত বধূর কবাডি কোর্টে ফিরে আসার লড়াই, ‘পাঙ্গা’র ট্রেলারে অনবদ্য কঙ্গনা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:57 PM Dec 24, 2019Updated: 01:58 PM Dec 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়া নিগম, ভারতীয় অধিনায়ক ২০১০। দুর্দান্ত এক কবাডি প্লেয়ার, যিনি কিনা সময়ের সঙ্গে পালটে ফেলেছেন তাঁর জীবন। বিয়ের পর প্রায় সব মেয়েদের জীবনেই অল্প-বিস্তর পরিবর্তন আসে। জয়ার জীবনেও তার অন্যথা হয়নি। একসময়কার দৌর্দণ্ডপ্রতাপ কবাডি খেলোয়াড় নিজের স্বপ্ন-কেরিয়ার সব জলাঞ্জলি দিয়ে তিনি এখন কারও স্ত্রী, কারও মা। সেই মহিলাই যখন জীবনের দ্বিতীয়ার্ধে দ্বিতীয়বারের জন্য সুযোগ পান, তখন? তিনি কি ফিরতে পারবেন আগের ফর্মে, নাকি ময়দান ছেড়ে চলে যেতে হবে তাঁকে? সেই প্রশ্ন তুলেই মুক্তি পেল কঙ্গনা রানাউত অভিনীত ‘পাঙ্গা’। 

Advertisement

চলতি বছরই সাধারণতন্ত্র দিবস উপলক্ষে মুক্তি পেয়েছিল কঙ্গনা রানাওয়াতের ‘মণিকর্ণিকা’। তিনি বোধহয় পরের বছরও এই একই ট্রেন্ড অনুসরণ করতে চান। কারণ, ২০২০-র সাধারণতন্ত্র দিবসের শ্লট তিনি ইতিমধ্যেই বুক করে ফেলেছেন তাঁর আসন্ন ছবি ‘পাঙ্গা’র জন্য। সোমবার মুক্তি পেল ছবির ট্রেলার৷ বলিউড সেলেব থেকে আমজনতা, ট্রেলারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলেই।

[আরও পড়ুন: ‘পার্লামেন্টে যাওয়ার সময় নেই, ক্যারাম পেটাচ্ছে’, খেলা নিয়ে কটাক্ষ সাংসদ মিমিকে ]

এক সময়কার কবাডি খেলোয়াড় জয়া বর্তমানে রেলে কর্মরতা। খেলার কোটায় চাকরি পেয়েছেন। তবে, তাঁর জীবন থেরে কবাডি এখন অতীত। পুরোদস্তুর গুছিয়ে সংসার করছেন। প্রত্যেক মায়েদেরই কিছু না কিছু স্বপ্ন থাকে নিজেদের জীবনে। স্ত্রী, মা, মেয়ে-বউমার বাইরেও তাঁদের যে কিছু পরিচিতি থাকে, অশ্বিনী আইয়ারের এই ছবি সেকথাই আরও একবার বলবে। ট্রেলার অন্তত এমন ইঙ্গিতই দিল। 

 

২০১৮ সালেই ‘পাঙ্গা’র কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। ছবিতে কঙ্গনাকে দেখা যাবে এক কবাডি খেলোয়াড়ের ভূমিকায়। যার নাম জয়া নিগম। কঙ্গনার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন জসসি গিল। পরিচালনায় অশ্বিনী আইয়ার তিওয়ারি। এর আগে যিনি ‘বরেলি কি বরফি’ পরিচালনা করেছেন। এই ছবি বলবে এক মেয়ের জীবনের দ্বিতীয় সুযোগ পাওয়ার কাহিনি। কঙ্গনা এবং জসসি ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বলিপাড়ার দুই তাবড় অভিনেত্রী রিচা চড্ডা এবং নীনা গুপ্তাকে। রিচাও ছবিতে এক কবাডি খেলোয়াড়ের ভূমিকায় অভিনয় করেছেন। দিল্লি, কলকাতা, উত্তরপ্রদেশ ‘পাঙ্গা’র শুটিং হয়েছে।

দেখুন ট্রেলার

[আরও পড়ুন: ‘জঙ্গলবাসীরা জঙ্গলে মঙ্গল করেছেন’, ঝাড়খন্ডে রামধাক্কার পর মোদিকে তোপ স্বস্তিকার ]

The post জীবনযুদ্ধে ক্লান্ত বধূর কবাডি কোর্টে ফিরে আসার লড়াই, ‘পাঙ্গা’র ট্রেলারে অনবদ্য কঙ্গনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement