shono
Advertisement

Asia Cup 2023: এশিয়া কাপ ফাইনালের আগে বড় ধাক্কা শ্রীলঙ্কা শিবিরে, ছিটকে গেলেন থিকসানা

বিশ্বকাপের আগে চোট সমস্যা চিন্তা বাড়াল শ্রীলঙ্কা শিবিরে।
Posted: 03:57 PM Sep 16, 2023Updated: 03:57 PM Sep 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপ (Asia Cup 2023) ফাইনালের আগে বড় সড় ধাক্কা শ্রীলঙ্কা শিবিরে। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে ফাইনাল থেকেই ছিটকে গেলেন মাহিশ থিকসানা (Maheesh Theekshana)। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড জানিয়ে দিল তা। শেষ মুহূর্তে থিকসানা ছিটকে যাওয়ায় দলে অন্তর্ভুক্ত করা হল সাহান আরাশশিগেকে।

Advertisement

পাকিস্তানের বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচে ফিল্ডিংয়ের সময়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান থিকসানা। তিনি এবার রিহ্যাব শুরু করবেন। 

[আরও পড়ুন: ‘জাদেজা রান না পেলে বিশ্বকাপে ভারত ডুববে!’ স্পষ্ট জানিয়ে দিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা]

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে শ্রীলঙ্কার এই স্পিনারকে একাধিক বার ফিল্ডিং করতে গিয়ে ঝাঁপিয়েছিলেন। খোঁড়াতে খোঁড়াতে ৯ ওভার বল করেছিলেন থিকসানা। শেষ বলের থ্রিলারে শ্রীলঙ্কা ম্যাচ জেতে। ফাইনালে পৌঁছে যায় কুশল মেন্ডিসরা। ছিটকে যায় পাকিস্তান।

 

তার পর থেকেই পাকিস্তান জুড়ে তীব্র সমালোচনা হয় বাবর আজমদের। ২০২৩ সালের এশিয়া কাপে পাঁচটি ম্যাচ থেকে ৮টি উইকেট নেন থিকসানা। সেরা ১০ উইকেট শিকারীর মধ্যে রয়েছেন তিনি। মাথিসা পাথিরানা ১১টি উইকেট পেয়েছেন। তাঁর পিছনেই রয়েছেন দুনিথ ওয়েলালাগে। তাঁর সংগ্রহে ১০টি উইকেট। এশিয়া কাপ ফাইনালের আগে থিকসানার ছিটকে যাওয়া শ্রীলঙ্কার জন্য বড় ধাক্কা। শুধু কি এশিয়া কাপ! বিশ্বকাপের আগেও যে চিন্তা বাড়ল শ্রীলঙ্কা শিবিরে। 

[আরও পড়ুন: একদিনের ক্রিকেটে ২০০ উইকেট-২০০০ রান, কপিলের পাশে নাম লেখালেন জাদেজা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement