shono
Advertisement

Asia Cup 2023: পিছিয়ে গেল টস, বৃষ্টির জন্য খেলা না হলে ফাইনালে ভারতের মুখোমুখি শ্রীলঙ্কা

বাবর আজমদের খারাপ সময় কাটছে না।
Posted: 03:11 PM Sep 14, 2023Updated: 03:11 PM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি এশিয়া কাপের (Asia Cup 2023) কার্যত সেমিফাইনাল। আর কিছুক্ষণ পরেই শ্রীলঙ্কার (Sri Lanka) মুখোমুখি হবে পাকিস্তান (Pakistan)। তবে বাকি ম্যাচগুলোর মতো এবার টস বাধা হয়ে দাঁড়াল। কারণ বরুণ দেবতার জন্য পিছিয়ে গেল টস। ফলে এই ম্যাচ যে সঠিক সময় শুরু হবে না, সেটা নতুন ভাবে বলার অপেক্ষা রাখে না। ফলে শেষ পর্যন্ত খেলা না হলে, প্রতিযোগিতা থেকে ছিটকে যাবে বাবর আজমের (Babar Azam) দল। সেক্ষেত্রে ১৩ সেপ্টেম্বর রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়ার (Team India) বিরুদ্ধে নামবে দাসুন শনাকার (Dasun Shanaka) দল।

Advertisement

কলম্বোর আবহাওয়া দফতরের দাবি, এদিনও ভাল বৃষ্টির সম্ভাবনা রয়েছে। মাঝের কিছুটা সময় বৃষ্টি হবে না। কিন্তু দুপুরে আবার বৃষ্টি হতে পারে। বিকেলের দিকে বৃষ্টি কমতে পারে। কিন্তু কত তাড়াতাড়ি মাঠকর্মীরা আউটফিল্ড শুকিয়ে ফেলতে পারেন, তার উপর অনেক কিছুই নির্ভর করছে। ৫৮ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

[আরও পড়ুন: বিশ্বকাপের আগে বড় সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার, নেক গার্ড পরতেই হবে স্মিথদের]

ইতিমধ্যেই পাকিস্তান এবং শ্রীলঙ্কাকে হারিয়ে এশিয়া কাপের ফাইনালে পৌঁছে গিয়েছে ভারত। বাংলাদেশের পক্ষে ফাইনালে ওঠা সম্ভব নয়। তারা পাকিস্তান এবং শ্রীলঙ্কার বিরুদ্ধে হেরে গিয়েছে। ফলে কোনও পয়েন্ট পায়নি তারা। সেক্ষেত্রে ম্যাচ না হলে শ্রীলঙ্কার ফাইনালে যাওয়া শুধু সময়ের অপেক্ষা।

[আরও পড়ুন: ‘বিশ্বের সেরা স্পিনার এখন কুলদীপ’, দুরন্ত ছন্দে থাকা তারকাকে দরাজ সার্টিফিকেট আকাশ চোপড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement