shono
Advertisement

IND vs PAK, Asia Cup 2023: সূর্যের উত্তাপ নিতে ভারতের টিম হোটেলে ‘মারো মুঝে মারো’ খ্যাত পাক সমর্থক, দেখুন ভাইরাল ভিডিও

বড় রানের অপেক্ষায় সূর্য।
Posted: 04:00 PM Sep 15, 2023Updated: 04:02 PM Sep 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯ সালের ১৬ জুন। বিশ্বকাপের (ICC ODI World Cup 2019) মঞ্চে ফের একবার পাকিস্তান (Pakistan) হেরেছিল। ৮৯ রানে হেরে যাওয়ার পর, সেদিন ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে বলেছিলেন, ‘মারো মুঝে মারো!’ পাকিস্তানের সেই অন্ধ সমর্থক মোমিন শাকিব ( Momin Saqib) ফের একবার টিম ইন্ডিয়ার (Team India) হোটেলে চলে গেলেন। আর তাঁর এবার পড়লেন সূর্য কুমার যাদব (Suryakumar Yadav)। জমে উঠল দু’জনের আড্ডা। সোশাল মিডিয়ার যুগে সেই ভিডিও হতে একেবারেই সময় লাগেনি।

Advertisement

একদিনের ক্রিকেটে নিজের নামের প্রতি এখনও সুবিচার করতে পারেননি ‘স্কাই’। তবে টি-টোয়েন্টি ফরম্যাটে তাঁকে আটকে রাখা বেশ কঠিন। বিপক্ষের বোলারদের বধ করে এই মুহূর্তে ২০ ওভারের ফরম্যাটে শীর্ষে রয়েছেন সূর্য। ভারতীয় দলের এহেন তারকার সঙ্গে এবার দেখা করলেন মোমিন শাকিব। সেই মুহূর্ত আবার টুইটারেও পোস্ট করেছেন এই সোশাল ইনফ্লুইয়েন্সার।

[আরও পড়ুন: কুশল মেন্ডিস-সমরবিক্রমার ব্যাটে পাক বাঙ্কার ধ্বংস, টিম ইন্ডিয়ার সামনে মেগা ফাইনালে শ্রীলঙ্কা]

 

ভিডিওতে দেখা যাচ্ছে সূর্যকে দেখার পরেই তাঁকে জড়িয়ে ধরছেন মোমিন শাকিব। এবং বলছেন, ‘আপনি তো টি-টোয়েন্টি ফরম্যাটে ব্যাট করার ব্যাকরণই বদলে দিয়েছেন। আপনিই এই মুহূর্তে সেরা। এমন কিছু শট মেরেছেন যা অকল্পনীয়। একজন ক্রিকেটপ্রেমী হিসেবে আপনার প্রতি সবসময় সম্মান ও ভালবাসা বজায় রয়েছে।’

২০২০ সালে টি-টোয়েন্টি ফরম্যাটে অভিষেকের পর থেকে দারুণ ছন্দে রয়েছেন সূর্য। ৫৩টি ম্যাচে তাঁর রান ১৮৪১। গড় ৪৬.০২। স্ট্রাইক রেট ১৭২.৭০। সঙ্গে রয়েছে ৩টি শতরান ও ১৫টি অর্ধ শতরান। তবে ৫০ ওভারের ফরম্যাটে এখনও উত্তাপ ছড়াতে পারেননি এই মুম্বইকর। ২৬টি ম্যাচে তাঁর রান ৫১১। গড় ২৪.৩৩। স্ট্রাইক রেট ১০১.৩৮। ঝুলিতে মাত্র দুটি অর্ধ শতরান। তবুও মারকুটে সূর্যের জনপ্রিয়তা তুঙ্গে। এশিয়া কাপে তেমন সুযোগ পাননি। এহেন সূর্য কি বিশ্বকাপে ম্যাচ খেলার সুযোগ পাবেন? সেটাই দেখার অপেক্ষায় ক্রিকেট দুনিয়া।

[আরও পড়ুন: Mamata Banerjee: এবার স্পেনে ‘খেলা হবে’, রিয়াল মাদ্রিদের বিশ্বখ্যাত স্টেডিয়াম পরিদর্শনে যেতে পারেন মমতা-সৌরভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement