shono
Advertisement

Asian Games 2023: বৃষ্টিতে ধুয়ে গেল মান্ধানাদের ম্যাচ, এশিয়ান গেমসের সেমিফাইনালে ভারতের মহিলা দল

কীভাবে সেমিফাইনালে গেল ভারতের মহিলা দল?
Posted: 10:11 AM Sep 21, 2023Updated: 10:30 AM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়ান গেমসের (Asian Games 2023) সেমিফাইনালে পৌঁছে গেল ভারতের মহিলা ক্রিকেট দল (Indian Women Cricket Team)। বৃহস্পতিবার ভারত ও মালয়েশিয়ার মধ্যে ক্রিকেট ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়ে গেল। কিন্তু ক্রমতালিকায় এগিয়ে থাকার জন্য ভারত শেষ চারের ছাড়পত্র পেয়ে গেল। একাধিকবার বৃষ্টির জন্য ম্যাচ বন্ধ হয়ে যায়। মালয়েশিয়ার ইনিংসের ২ বল হওয়ার পরে ফের বৃষ্টি নামলে খেলা পরিত্যক্ত ঘোষিত হয়। ভারতের মহিলা দলের র‌্যাঙ্কিং অনেক ভালো হওয়ায় এশিয়ান গেমসের শেষ চারে গেল ভারতের মহিলা ক্রিকেট দল।

Advertisement

এদিন টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠায় মালয়েশিয়া। টসও দেরিতে হয়। কারণ সেই বৃষ্টি।ওভার সংখ্যা কাটা হয়। ২০ ওভারের ম্যাচ হয়ে যায় ১৫ ওভারের। ভারতের ইনিংসও বৃষ্টির জন্য বিঘ্নিত হয়। ১৫ ওভারে ভারতের মেয়েরা করে ২ উইকেটে ১৭৩ রান। স্মৃতি মান্ধানা দলের অধিনায়ক। তিনি ২৭ রান করেন। শেফালি বর্মা ৩৯ বলে ৬৭ রান করেন। জেমাইমা রডরিগেজ (৪৭ অপরাজিত) এবং শেফালি বর্মা (২১ অপরাজিত) মারমুখী ইনিংস খেলেন। তাঁদের ঝোড়ো ব্যাটিংয়ের জন্যই ভারতের মহিলা দল ১৫ ওভারে করে ২ উইকেটে ১৭৩ রান। 

[আরও পড়ুন: মায়ামির বড় জয়ের দিনে চিন্তা বাড়ালেন মেসি, চোট পেয়ে মাঠ ছাড়লেন এলএম ১০]

ভারতের রান তাড়া করতে নেমে মালয়েশিয়ার ইনিংসের ২ বল হওয়ার পরে ফের বৃষ্টি নামে। তার পরে আর এক বলও খেলা হয়নি। ভারত সেমিফাইনালে পৌঁছনোর পরে সোশ্যাল মিডিয়ায় স্মৃতি মান্ধানাদের নিয়ে জোর চর্চা শুরু হয়। সোনা জিতে দেশে ফিরুক দল, এমনটাই অনুরোধ ভারতের ক্রিকেটপ্রেমীদের। 

[আরও পড়ুন: আন্তর্জাতিক মঞ্চে উজ্জ্বল পুরুলিয়া, যোগাসন প্রতিযোগিতায় পদক জয়ী ৩ গৃহবধূ]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement