shono
Advertisement

মিউজিক অ্যালবাম বানানোর জন্য নাবালককে অপহরণ, পুলিশের জালে উঠতি গায়ক

মুক্তিপণের টাকা দিয়ে মিউজিক অ্যালবাম বানানোর পরিকল্পনা করেছিল সে। The post মিউজিক অ্যালবাম বানানোর জন্য নাবালককে অপহরণ, পুলিশের জালে উঠতি গায়ক appeared first on Sangbad Pratidin.
Posted: 01:24 PM Apr 10, 2019Updated: 01:24 PM Apr 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’চোখ স্বপ্নে টইটম্বুর। গানের গলাও যে নেহাত মন্দ, তাও নয়। তাই নিজস্ব অ্যালবাম বের করাটা জেদ হয়ে দাঁড়িয়েছিল সাহিল বর্মার। কিন্তু পকেট যে একেবারে গড়ের মাঠ। অ্যালবাম বের করার জন্য যে টাকা দরকার, তার কণামাত্র তার কাছে ছিল না। তাই ভেবেচিন্তে একটি উপায় স্থির করেছিল সে। অপহরণ করেছিল এক নাবালককে। কিন্ত বিধি বাম। শেষ রক্ষা হল না। পুলিশের খপ্পরে পড়ে গেল সাহিল।

Advertisement

ঘটনাটি ঘটেছে পাঞ্জাবে। হরিয়ানার সোনিপাতের ছেলে সাহিল থাকত পাঞ্জাবের পাপরালি গ্রামে। বয়স তার ২৫ বছর। এমাসের গোড়ার দিকে গ্রেটার মোহালির কুরালি থেকে এক নাবালককে অপহরণ করেছিল সে। পাঞ্জাব পুলিশ মঙ্গলবার সাহিলকে পাকড়াও করে। জেরায় পুলিশকে সে জানায়, সংগীত জগতে পরিচিতি পেতে চেয়েছিল সে। গানের ক্লাসেও ভরতি হয়েছিল। এমনকী ২০১৬ সালে একটি মিউজিক ভিডিও-ও করেছিল সে। কিন্তু এতে সন্তুষ্ট ছিল না সাহিল। গানের দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠা করতে মুম্বই যেতে চেয়েছিল সে। সেখানে গিয়ে একটা মিউজিক অ্যালবাম বানানোর সাধ ছিল তার। তাই সে অপহরণের ছক কষে।

[ আরও পড়ুন: রাফালে ইস্যুতে বড় ধাক্কা সরকারের, কেন্দ্রের আপত্তি খারিজ সুপ্রিম কোর্টের ]

মোহালির সিনিয়র পুলিশ সুপার হরচরণ সিং ভুল্লার জানান, অপহরণের দিন পনেরো আগে একটি মারুতি ৮০০ গাড়ি ভাড়া নেয় সাহিল। এরপর ৬ এপ্রিল কুরালি স্টেডিয়ামের কাছে গাড়ি নিয়ে যায় সে। নাবালককে আইসক্রিমের প্রলোভন দেখায়। তারপর তাকে অপহরণ করে। এরপর ছেলেটিকে লুধিানার একটি হোটেলে নিয়ে যায়। সেখানেই দু’রাত ছিল তারা। সেখান থেকেই ফোন করে ছেলেটির মায়ের কাছ থেকে ২ লাখ টাকা মুক্তিপণ চায় সাহিল। সেই ফোনটি ট্র্যাক করে জানা যায় সেটি আম্বালা থেকে এসেছিল। এরপর পাঞ্জাব পুলিশের তৎপরতায় উদ্ধার হয় মারুতি গাড়িটি। আম্বালা স্টেশন থেকে ৭ এপ্রিল নাবালককেও উদ্ধার করা হয়। কিন্তু সাহিলের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষে ওই নাবালকের কথা মতো খোঁজ চালিয়ে মঙ্গলবার সাহিলকে খুঁজে পাওয়া যায়।

গত বছর অক্টোবর মাসে উত্তরপ্রদেশের নয়ডায় এমনই একটি ঘটনা ঘটেছিল। সেবার একটি আট বছরের শিশুর মাথার খুলি উদ্ধার করেছিল পুলিশ। একটি নর্দমায় তার খুলিটি পড়ে ছিল। তদন্তে জানা যায়, দুই নাবালক মিউজিক অ্যালবাম বানানোর জন্য ওই শিশুকে অপহরণ করেছিল। একটি টেলিভিশন ধারাবাহিক থেকে এই অপহরণের পরিকল্পনার ছক কষেছিল তারা।

[ আরও পড়ুন: সঙ্গীদের নিয়ে ফের গরিষ্ঠতা পাবে বিজেপিই, বলছে সমীক্ষা ]

The post মিউজিক অ্যালবাম বানানোর জন্য নাবালককে অপহরণ, পুলিশের জালে উঠতি গায়ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement