shono
Advertisement

২০২৪-এই বিরাটের দ্বিতীয় সন্তান! ২০১৬ সালেই বলেন জ্যোতিষী! আর কী ভবিষ্যদ্বাণী তাঁর?

কবে অবসর নেবেন বিরাট? মিলবে সেই ভবিষ্যদ্বাণী?
Posted: 04:21 PM Feb 22, 2024Updated: 07:06 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনেকেই জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীকে বিশ্বাস করেন না। বিরাট কোহলি (Virat Kohli) ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) জ্যোতিষীর ভবিষ্যদ্বাণীকে বিশ্বাস করেন কিনা জানা নেই। তবে টিম ইন্ডিয়ার (Team India) মহাতারকার জীবনের একাধিক গুরুত্বপূর্ণ বিষয় মিলিয়ে দিয়েছেন এক জ্যোতিষী। ১৫ ফ্রেব্রুয়ারী পুত্র সন্তানের বাবা হলেন বিরাট। সেটা আগেই জানিয়েছিলেন সেই জ্যোতিষী।

Advertisement

এর আগে সেই জ্যোতিষী দাবি করেছিলেন যে ২০১৭ সালের শেষ থেকে ২০১৮ সালের শুরুতে বিরাটের বিয়ে হবে। সেটা মিলে গিয়েছিল। ২০১৭ সালের ১১ ডিসেম্বর বলিউডের অভিনেত্রীকে বিয়ে করেছিলেন ভারতীয় দলের মহাতারকা। সেই জ্যোতিষী ফের জানিয়েছিলেন, ২০২০ সালের সেপ্টেম্বর থেকে ২০২১ সালের সেপ্টেম্বর পর্যন্ত বিরাটের ব্যাট থেকে বড় রান আসবে না। সেটাই হয়েছিল।

[আরও পড়ুন: বেন স্টোকসদের বিরুদ্ধে নামার আগে একাধিক রেকর্ড গড়ার অপেক্ষায় অশ্বিন-জয়সওয়াল]

 

সেই জ্যোতিষীর আরও দাবি ছিল, ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে বিরাট দ্বিতীয় সন্তানের বাবা হবেন। সেটাও মিলে গেল। ১৫ ফ্রেব্রুয়ারী পুত্র সন্তানের বাবা হলেন বিরাট। তার নাম রাখা হয়েছে অকায়। বিরাট ও অনুষ্কার দ্বিতীয় সন্তানের জল্পনা অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। অবশেষে সেই জল্পনা সত্যি হয়েছে। পুত্র হওয়ার কথা নিজেই জানিয়েছেন বিরুষ্কা।

বিরাটের জীবনের অনেক কথা মিলিয়ে দিয়েছেন সেই জ্যোতিষী। দ্বিতীয় বাবা হওয়ার সঙ্গে তাঁর অবসরের সময়ও সামনে চলে এল। জ্যোতিষীর দাবি ২০২৮ সালে ক্রিকেটকে বিদায় জানাবেন। এখন তাঁর সেই ভবিষ্যদ্বাণী মিলে যায় কিনা সেটাই দেখার।

[আরও পড়ুন: গোড়ালির চোট সারেনি, আইপিএল থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement