shono
Advertisement
Digha

গাছ ও সাইকেলে ধাক্কা দিয়ে নয়ানজুলিতে গাড়ি, দিঘা যাওয়ার পথে মৃত অন্তত ৪

চার চাকা গাড়ির সঙ্গে গাছ ও সাইকেলের ধাক্কা। গাড়িটি পড়ে যায় নয়ানজুলিতে। এই ঘটনায় মৃত্যু হয়েছে চারজনের। জখম একজন। তাঁর হাসপাতালে চিকিৎসা চলছে।
Published By: Sayani SenPosted: 10:11 AM Oct 27, 2024Updated: 10:41 AM Oct 27, 2024

সৈকত মাইতি, তমলুক: দিঘা যাওয়ার পথে অঘটন। হলদিয়া-মেচেদা জাতীয় সড়কে তমলুক থানার ভাণ্ডারবেড়িয়ায় ভয়াবহ দুর্ঘটনা। চার চাকা গাড়ির সঙ্গে গাছ ও সাইকেলের ধাক্কা। গাড়িটি পড়ে যায় নয়ানজুলিতে। এই ঘটনায় মৃত্যু হয়েছে চারজনের। জখম একজন। তাঁর হাসপাতালে চিকিৎসা চলছে।

Advertisement

শনিবার রাতে মেচেদা থেকে একটি চার চাকা গাড়ি দিঘার দিকে যাচ্ছিল। হলদিয়া-মেচেদা জাতীয় সড়কের তমলুক থানার ভাণ্ডারবেড়িয়ার কাছে ঘটে বিপত্তি। তিনজন সাইকেল আরোহীকে ধাক্কা মারে গাড়িটি। এর পর বেসামাল অবস্থায় একটি গাছে ধাক্কা মারে। পরে উলটে যায় নয়ানজুলিতে। প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়ির গতিবেগ অত্যন্ত বেশি ছিল। গাছটিতে ধাক্কা মারার পরে গাড়ির ইঞ্জিন খুলে বেরিয়ে যায়। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে দুজন স্থানীয় পথচারী এবং একজন গাড়িতে থাকা মহিলা। আরো একজনের দেহ গাড়িতে দীর্ঘক্ষণ গাড়িতে আটকে ছিল।

দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই তমলুক থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। গাড়িটিকে উদ্ধার করে তমলুক থানায় নিয়ে যাওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় এক ব্যক্তিকে পুলিশ উদ্ধার করে। তাঁকে তাম্রলিপ্ত গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চারজনের দেহও ওই হাসপাতালেই ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। গাড়িতে থাকা ব্যক্তিদের পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। নিহতদের পরিচয় জানার চেষ্টায় পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গাছ ও সাইকেলে ধাক্কা দিয়ে নয়ানজুলিতে গাড়ি।
  • দিঘা যাওয়ার পথে মৃত অন্তত ৪।
  • দুর্ঘটনায় জখম ব্যক্তি ভর্তি হাসপাতালে।
Advertisement