shono
Advertisement

ঘরের মাঠে ফের আটকে গেল এটিকে, গোয়ার সঙ্গে গোলশূন্য ড্র

ফিনিশিংয়ের অভাবে গোল করতে ব্যর্থ এটিকে। The post ঘরের মাঠে ফের আটকে গেল এটিকে, গোয়ার সঙ্গে গোলশূন্য ড্র appeared first on Sangbad Pratidin.
Posted: 09:40 PM Nov 28, 2018Updated: 09:40 PM Nov 28, 2018

এটিকে- ০

Advertisement

এফসি গোয়া- ০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাথমিক ধাক্কা কাটিয়ে সময়ের সঙ্গে সঙ্গে ক্রমেই ঘুরে দাঁড়িয়েছে এটিকে। কিন্তু বুধবার ঘরের মাঠে এফসি গোয়ার কাছে আটকে গেল কলকাতার ফ্র্যাঞ্চাইজি। গোলশূন্য ড্র হয় ম্যাচ। ঘরের মাঠে এই ড্র-কেও জয়ের চেয়ে কোনও অংশে কম দেখছে না এটিকে। কারণ, ধারে ও ভারে গোয়া যথেষ্ট শক্তিশালী দল। ম্যাচের আগে আইএসএল-এর পয়েন্ট টেবিলে তিন নম্বরে ছিল গোয়া। ৬ নম্বরে এটিকে। যদিও এই ম্যাচে গোয়াকে হারাতে পারলে উপরের দিকে জামশেদপুর, মুম্বই সিটিকে কড়া চ্যালেঞ্জে ফেলা যেত। কিন্তু ড্র করে কিছুটা অস্বস্তিতে ব্রিটিশ কোচ স্টিভ কপেল। অন্যদিকে, এবারের মরশুমে অন্যতম সেরা আক্রমণ নিয়ে গোয়া এটিকের গোলে বল ঢোকাতে না পেরে কার্যত হতাশ। ১ পয়েন্ট পেয়ে নর্থ-ইস্ট ইউনাইটেডের সঙ্গে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে উঠে এল গোয়া। তবে ছ’নম্বরেই থাকল এটিকে।

[হকি বিশ্বকাপের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে দিল ভারত]

যুবভারতীতে এদিনের ম্যাচ ছিল বকলমে গোয়ার আক্রমণ বনাম এটিকের রক্ষণের। এখনও পর্যন্ত সর্বাধিক ২২টি গোল করেছে গোয়া। তবে তাদের ডিফেন্সের হাল ভাল নয়। ১৪টি গোল হজম করেছে তারা। অন্যদিকে, গোল করার দিকে পিছিয়ে রয়েছে এটিকে। মাত্র ৭টি গোল করেছে তারা। তবে গোল হজমে এটিকে দ্বিতীয় সর্বনিম্ন। এদিন রক্ষণে বেশ জোর দিয়েছিলেন কপেল। কোনওভাবেই গোয়াকে ফ্রি-ফুটবল খেলতে দিতে নারাজ ছিল এটিকে। ম্যাচে বেশ কিছু ভাল আক্রমণ করে গোয়া। কিন্তু সেগুলো ঠিক দানা বাঁধতে পারেনি। উলটোদিকে এটিকে বেশ কিছু ভাল সুযোগ তৈরি করে। কিন্তু ফিনিশিংয়ের অভাবে গোল করতে ব্যর্থ হয় এটিকে। মাঝমাঠে বেশ জমাটি খেলা উপহার দেয় এটিকে। হিরো অফ দ্য ম্যাচ হন এটিকের প্রণয় হালদার।

[মাঠে এসে ডিকাদের উদ্বুদ্ধ করলেন টুটু বোস]

The post ঘরের মাঠে ফের আটকে গেল এটিকে, গোয়ার সঙ্গে গোলশূন্য ড্র appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement