shono
Advertisement

পৃথ্বী শ’র সঙ্গে ‘দুর্ব্যবহার’করা তন্বী আসলে কে? জানলে চমকে যাবেন

পৃথ্বী শ'র উপর চড়াও হওয়ার অভিযোগে বৃহস্পতিবার তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 10:06 AM Feb 17, 2023Updated: 12:47 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলফির আবদার না মেটানোয় পৃথ্বী শ’র (Prithvi Shaw) উপর চড়াও। বেসবলের ব্যাট হাতে মারধর। মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি। এত অভিযোগ যে তরুণীর বিরুদ্ধে তিনি আর কেউ নন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল (Swapna Gill)। যার কিনা ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা ২ লক্ষ ২০ হাজারের বেশি। অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও তাঁর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়।

Advertisement

স্বপ্না গিল ইউটিউব (Youtube), স্ন্যাপচ্যাট, জোশের মতো ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মেও বেশ জনপ্রিয়। তার থেকেও বড় ব্যাপার একাধিক ভোজপুরী মিউজিক ভিডিওয় দেখা গিয়েছে তাঁকে। দুই ভোজপুরী সুপারস্টার রবি কিষান (Ravi Kishan) এবং দীনেশ লাল যাদব অর্থাৎ নিরহুয়ার সঙ্গেও কাজ করেছেন তিনি। বৃহস্পতিবার স্বপ্নাকে ওশিয়ারা থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। এবং পরে গ্রেপ্তার করা হয়। ঘটনায় আরও ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: শেষযাত্রায় ঠাঁই পেল না ইস্ট-মোহনের পতাকা, আজই শেষকৃত্য বলরামের]

কিন্তু প্রশ্ন হল, এ হেন সোশ্যাল মিডিয়া স্টার হঠাত পৃথ্বী শ’র উপর চড়াও হতে গেলেন কেন? পৃথ্বী শ’র অভিযোগ স্বপ্না এবং তাঁর পুরুষ বন্ধু শোভিত সেলফি তোলার জন্য বারবার বিরক্ত করছিল তাঁকে। কিন্তু তিনি সেলফি তুলতে রাজি না হওয়ায় তাঁর উপর চড়াও হন স্বপ্না এবং শোভিত। বেসবলের ব্যাট দিয়ে পৃথ্বীর গাড়ি ভাঙচুর করেন স্বপ্নার বন্ধুরা। এমনকী পৃথ্বীকে ভুয়ো মামলায় ফাঁসিয়ে দেওয়ারও হুমকিও দেন স্বপ্না।

[আরও পড়ুন: সেলফির আবদার না মেটানোয় পৃথ্বী শ’র উপর হামলা, বন্ধুর গাড়ি ভাঙচুর! চাঞ্চল্য মুম্বইয়ে]

এর পালটা স্বপ্নার তরফে আবার দাবি করা হয়েছে, এসব কিছুই সত্যি নয়। স্বপ্নার আইনজীবী জানিয়েছেন, স্বপ্না পৃথ্বীর উপর চড়াও হননি। তিনি ওই তরুণ ক্রিকেটারের ফ্যান। ভালবেসেই ক্রিকেটারের সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন তিনি। কিন্তু পৃথ্বী সেসময় মদ্যপ ছিলেন, এবং স্বপ্নার সঙ্গে দুর্ব্যবহার করেন। পৃথ্বীই স্বপ্নার উপর চড়াও হন বলে অভিযোগ স্বপ্নার আইনজীবীর। পুরো ঘটনার তদন্ত করছে মুম্বই পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement