shono
Advertisement

অস্ট্রেলিয়ার কাছে হার, আজলান শাহ কাপে আরও ব্যাকফুটে ভারত

পরের ম্যাচ হোম ফেভরিট মালয়েশিয়ার বিরুদ্ধে। The post অস্ট্রেলিয়ার কাছে হার, আজলান শাহ কাপে আরও ব্যাকফুটে ভারত appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM Mar 06, 2018Updated: 06:51 PM Mar 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিপক্ষ যখন বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া, তখন উলটোদিকের খেলোয়াড়দের বাড়তি একটা চাপ থাকেই। আর সেই চাপেই মঙ্গলবার পর্যুদস্ত সর্দার সিংরা। ২-৪ গোলে হেরে চলতি সুলতান আজলান শাহ কাপে আরও ব্যাকফুটে চলে গেল মেন ইন ব্লু।

Advertisement

টুর্নামেন্টের শুরুতেই অলিম্পিক চ্যাম্পিয়ন আর্জেন্টিনার কাছে মুখ থুবড়ে পড়েছিলেন সর্দার সিংরা। ২-৩ গোলে হারায় টুর্নামেন্টের শুরুটা বিশেষ ভাল হয়নি ভারতের। তবে রবিবার মালয়েশিয়ায় ইংল্যান্ডের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছিলেন রুপিন্দর সিংরা। জয়ের মুখ না দেখতে পেলেও ইংল্যান্ডকে আটকে দিতে পেরেছিলেন তাঁরা। কিন্তু এদিন ফের হার। প্রথম দুই কোয়ার্টারে জোরদার লড়াই করেও শেষরক্ষা করতে পারল না ভারতীয় হকি দল। অজি খেলোয়াড় মার্ক, আরান, ড্যানিয়েল ও ব্ল্যাকের গোলে ০-৪ ব্যবধানে পিছিয়ে পড়েও লড়াই চালিয়ে যায় ভারত। তার উপর তৃতীয় কোয়ার্টারে রোহিদাস গ্রিন কার্ড দেখে মাঠ ছাড়লে দশজন মিলেই অজিদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যান সর্দার সিংরা। আত্মবিশ্বাসে ভর করে অনেকখানি পিছিয়ে গিয়েও জোড়া গোল করে দলকে লজ্জাজনক হারের হাত থেকে রক্ষা করেন রমনদীপ সিং।

[আজলান শাহ কাপে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘুরে দাঁড়াল ভারতীয় হকি দল]

তবে এই হারের পর টুর্নামেন্টের শেষ চারে পৌঁছনো একপ্রকার অসম্ভব হয়ে গেল ভারতের। পরের ম্যাচ আবার হোম ফেভরিট মালয়েশিয়ার বিরুদ্ধে। চলতি টুর্নামেন্টে এখনও পর্যন্ত অপরাজিত অস্ট্রেলিয়া। ভারতীয় মহিলা হকি দল যখন কোরিয়াতে ঘরের দলকে হারিয়ে বাজিমাত করছে, তখন মালয়েশিয়ায় জয়ের থেকে অনেকটাই দূরে মারিনের দল।

[আপাতত ক্রিকেট থেকে বিশ্রাম, এভাবেই এখন সময় কাটাচ্ছেন বিরাট-পাণ্ডিয়া!]

The post অস্ট্রেলিয়ার কাছে হার, আজলান শাহ কাপে আরও ব্যাকফুটে ভারত appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement