shono
Advertisement

এক অটোতে ২৪ জন যাত্রী! ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায়

তাজ্জব ট্রাফিক পুলিশ, দেখুন সেই ভিডিও। The post এক অটোতে ২৪ জন যাত্রী! ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 09:22 PM Aug 12, 2019Updated: 09:22 PM Aug 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনবিস্ফোরণ! নাকি নেহাত বেপরোয়া মনোভাব। কারণ যাই হোক, তেলেঙ্গানার এক অটোচালকের কীর্তিতে এখন হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। পথ সচেতনার বার্তাকে হেলায় উড়িয়ে দিয়ে ওই অটোচালক নিজের বাহনটিতে নয় নয় করে ২৪ জন যাত্রী তুলেছেন। এবং সেই ২৪ জন যাত্রীকে ওই ছোট্ট বাহনটিতে বসিয়েও রওনা দিয়েছেন গন্তব্যের উদ্দেশে। কিন্তু বিধি বাম। মাঝপথে অটোচালকের এই কীর্তি চোখে পড়ে যায় এক পুলিশকর্মীর। তিনিই থামিয়ে দেন ওই অটোচালককে। অটোটিকে রাস্তার একপাশে দাঁড় করান তিনি। তারপর দেখা যায় অটোটি থেকে এক এক করে ২৪ জন বেরিয়ে এলেন। এই ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন ওই এলাকার এক পুলিশ আধিকারিক। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল।

Advertisement

[আরও পড়ুন: ছাগলের গায়ে লেখা ‘আল্লা’র নাম! ইদের দিন বিক্রি হল ৮ লাখ টাকায়]

তেলেঙ্গানার তিম্মাপুরে একটি অটোয় সম্প্রতি যত জন চেপে যাচ্ছিলেন তা দেখে চোখ মাথায় উঠেছে সেখানকার পুলিশকর্মীদের। সেই ঘটনার ভিডিও রবিবার টুইটারে আপলোড করা হয়েছে সিপি করিমনগরের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিও। যাতে দেখা যাচ্ছে একটি অটো থেকে একে একে ২৪ জন যাত্রী বেরিয়ে এলেন। ভিডিও আপলোড করে করিমনগরের সিপি লিখছেন, ‘‘সবার উচিত নিজেদের নিরাপত্তার ব্যাপারে সচেতন থাকা। জীবনের ঝুঁকি বাড়িয়ে জনবহুল অটোতে চাপাচাপি করে ওঠা উচিত নয়।’’

[আরও পড়ুন: জাতীয় পতাকা নিয়ে ১৫ কিলোমিটার দীর্ঘ মানবশৃঙ্খল, বিশ্বরেকর্ড ছত্তিশগড়ে]

এক অটোয় ক’জনই বা চাপতে পারেন। শহরাঞ্চলে ৪ জন থেকে ৫ জন। গ্রামাঞ্চলে জোর জবরদস্তি করে ৭-৮ জন কেও চাপিয়ে নেওয়া হয়। কিন্তু, এই অটোচালক যে কাণ্ডটি করলেন তা অবাক করার মতোই। গিনেস বুকে যদি এই ধরনের কোনও রেকর্ড নথিভুক্ত করার ব্যবস্থা থাকত, তাহলে নিশ্চিতভাবেই সেই এক অটোতে সর্বোচ্চ যাত্রী তুলে যাত্রা করার রেকর্ডটি হাতিয়ে নিতেন তেলেঙ্গানার তিম্মাপুরের এই অটোচালক। এক অটোতে ২৪ জন যাত্রীকে কীভাবে তুললেন তিনি, আর কী করেই বা এত যাত্রী ওই অটোতে আটলো, সেটাই বুঝে উঠতে পারছেন না নেটিজেনরা।

The post এক অটোতে ২৪ জন যাত্রী! ভিডিও ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement