shono
Advertisement

ফের যাদবপুরে অটো-দৌরাত্ম্য, মহিলা যাত্রীকে হেনস্তার অভিযোগ

অভিযুক্তকে খুঁজছে পুলিশ। The post ফের যাদবপুরে অটো-দৌরাত্ম্য, মহিলা যাত্রীকে হেনস্তার অভিযোগ appeared first on Sangbad Pratidin.
Posted: 05:12 PM Jul 30, 2018Updated: 06:46 PM Jul 30, 2018

স্টাফ রিপোর্টার: এক মহিলা যাত্রীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল এক অটোচালকের বিরুদ্ধে। শুধু তাই নয়, এও অভিযোগ, ওই চালক মহিলাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন সকলের সামনে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে যাদবপুর থানা এলাকায়। ওই অটোচালকের বিরুদ্ধে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেছেন মহিলা। ঘটনাটি ঘটে সোমবার সকালে।

Advertisement

[ ‘ক্ষমতায় এলে বাংলাতেও এনআরসি, বাংলাদেশিদের ঘাড়ধাক্কা দিয়ে ফেরানো হবে’ ]

ওই মহিলার অভিযোগ, “গলায় ধাক্কা দিয়ে আমায় মাটিতে ফেলে দেন ওই অটোচালক। এমনকী কুরুচিকর অঙ্গভঙ্গিও করে আমায় দেখে।” তিনি আরও বলেন, ছেলেকে নিয়ে যাদবপুর থেকে লেক গার্ডেন্সের অটোয় উঠেছিলেন ওই মহিলা। ছেলের স্কুলে এদিন পরীক্ষা ছিল। মহিলা জানিয়েছেন, “সময়মতো স্কুলে পৌঁছাতে হতো। অটোয় উঠে অনেকক্ষণ বসেছিলাম। কিন্তু তাও স্টার্ট দিচ্ছিল না চালক। দেরি হয়ে যাচ্ছিল।” বারবার অটোচালককে অনুরোধ করলে তিনি বলেন, আরও প্যাসেঞ্জার না হলে অটো যাবে না। এদিকে ওই মহিলার ছেলের স্কুলে পরীক্ষার সময় হয়ে আসছিল। টেনশনে ছেলেকে নিয়ে অটো থেকে নেমে পড়েন ওই মহিলা। বাসস্ট্যান্ডে চলে আসেন তিনি। কিন্তু বাস না পেয়ে ফের অটো স্ট্যান্ডে গিয়ে আগের অটোয় উঠতে যান। তখনই বচসা শুরু হয়।

অভিযোগ, অটোচালক ওই মহিলাকে  হুমকি দেন। বলেন, “আপনি আমার অটোয় উঠবেন না। নেমে যান।” স্ট্যান্ডের অন্যান্য চালকরা ওই অটোচালককে অনুরোধ করেন ঝামেলা না করতে। কিন্তু তাতে কান দেননি তিনি। কোনওভাবেই তিনি মহিলাকে অটোয় তুলবেন না। মহিলার অভিযোগ, অটোয় উঠতে গেলে রীতিমতো গলা ধাক্কা দিয়ে তাঁকে নামিয়ে দেয় চালক। এরপরেই যাদবপুর থানায় অটোর নম্বর দিয়ে অভিযোগ করেন আক্রান্ত মহিলা। গোটা ঘটনায় আতঙ্কিত তাঁর ছেলে। অভিযুক্তকে খুঁজছে পুলিশ। আগেও যাত্রীদের সঙ্গে অভব্য ব্যবহারের অভিযোগ রয়েছে ওই অটো চালকের বিরুদ্ধে।

The post ফের যাদবপুরে অটো-দৌরাত্ম্য, মহিলা যাত্রীকে হেনস্তার অভিযোগ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement