shono
Advertisement

হিন্দু মেয়েকে বিয়ে করায় প্রাণনাশের হুমকি আয়েশা টাকিয়ার স্বামীকে

হুমকি ফোনে বেশ আতঙ্কিত নায়িকা ও তাঁর পরিবার। The post হিন্দু মেয়েকে বিয়ে করায় প্রাণনাশের হুমকি আয়েশা টাকিয়ার স্বামীকে appeared first on Sangbad Pratidin.
Posted: 04:15 PM Jul 29, 2017Updated: 10:45 AM Jul 29, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দু মেয়েকে বিয়ে করেছেন। সেই জন্যই প্রাণনাশের হুমকি পাচ্ছেন। এই মর্মেই মুম্বইয়ের থানায় অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী আয়েশা টাকিয়ার স্বামী ফারহান আজমি। গত ২৬ জুলাই এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে দাবি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের।

Advertisement

[অ্যাওয়ার্ড শোয়ের কদর কমার জন্য দায়ী মিডিয়া: সুনীল শেট্টি]

সমাজবাদি পার্টির নেতা আবু আজমির পুত্র ফারহান। মু্ম্বইতে হোটলের ব্যবসা রয়েছে তাঁর। ২০০৯ সালে বিয়ে করেন ‘ওয়ান্টেড’ খ্যাত অভিনেত্রী আয়েশা টাকিয়ার সঙ্গে। কিন্তু চলতি বছরের জুলাই মাস থেকেই হিন্দু কনেকে বিয়ে করার জন্য খুনের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ জানিয়েছেন তিনি। ফারহানের দাবি, রাজস্থানে অবস্থিত হিন্দু সেনা নামের এক সংগঠনের তরফ থেকে হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। প্রথমে তাঁর বাবার নাম করে অশ্রাব্য গালিগালাজ করে হয়েছে। পরে ফারহানকে পশুর সঙ্গে তুলনা করা হয়। বলা হয়, হিন্দু মেয়েকে বিয়ে করে লাভ জেহাদে শামিল হয়েছে সে। এর শাস্তি তাঁকে পেতে হবে।

[ছোটবেলায় শিকার হয়েছিলেন যৌন হেনস্তার, জানালেন অক্ষয় কুমার]

প্রসঙ্গত, কিছুদিন আগেই আজান বিতর্কে সুচিত্রা কৃষ্ণমূর্তিকে তুলোধোনা করেছিলেন ফারহানের বাবা আবু আজমি। এরপর থেকেই নাকি হুমকি ফোন পেতে থাকে ফারহান ও তাঁর পরিবার। যদি বারবার নিজের মন্তব্যের জন্য বিতর্কে জড়িয়ে পড়া আবু আজমির সঙ্গে যে ফারহান ও আয়েশা জড়িত নন কিংবা তাঁরা সেই মতের সঙ্গে সহমত নন, সেকথা আগেও বলেছেন আয়েশা। তা সত্ত্বেও এই হুমকি ফোনে বেশ আতঙ্কিত নায়িকা ও তাঁর পরিবার।

The post হিন্দু মেয়েকে বিয়ে করায় প্রাণনাশের হুমকি আয়েশা টাকিয়ার স্বামীকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement