shono
Advertisement

প্রভাসের ‘আদিপুরুষ’ কলঙ্ক মেটাল রামমন্দির! ভাইরাল মন্দির চত্বরের ভিডিও

বক্স অফিসে ডাহা ফেল ‘আদিপুরুষ’। ছবি ঘিরে বিতর্কের ঝড় উঠেছিল। সেই ড্যামেজ কন্ট্রোল?
Posted: 01:42 PM Jan 22, 2024Updated: 02:43 PM Jan 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তেইশের বক্স অফিসে ডাহা ফেল ‘আদিপুরুষ’। ছবি ঘিরে বিতর্কের ঝড় উঠেছিল। রাঘবের চরিত্রে দক্ষিণী সুপারস্টার প্রভাসকে (Prabhas) একেবারেই মেনে নেননি দর্শক। ছবির সংলাপ নিয়েও বিস্তর বিতর্ক হয়েছিল। সেই ক্ষতে যেন মলমের কাজ করল অযোধ্যার রামমন্দির (Ayodha Ram Mandir)। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে মন্দির চত্বরে ‘আদিপুরুষ’ সিনেমার ‘রাম সিয়া রাম’ গানটি শোনা যাচ্ছে। তাতেই উচ্ছ্বসিত প্রভাসভক্তরা।

Advertisement

আদিপুরুষ পোস্টার। ছবি- সোশাল মিডিয়া।

‘X’ হ্যান্ডেলে ‘রবি প্রভাস আর্মি’ নামের প্রোফাইল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। দেখে যা বোঝা যাচ্ছে তাতে ভিডিওটি রামলালার প্রাণপ্রতিষ্ঠার আগের রাতের। সারা মন্দিরে তখন আলো জ্বলছিল। আর নেপথ্যে শোনা যাচ্ছিল ‘আদিপুরুষ’ সিনেমার ‘রাম সিয়া রাম’ গানটি।

[আরও পড়ুন: সংসারে অশান্তি! শান্তির খোঁজে ঐশ্বর্যকে ছাড়াই রামের দুয়ারে অমিতাভ-অভিষেক]

নিজেদের সুরেই গানটি গেয়েছিলেন সাকেত-পরম্পরা জুটি। গানের কথা লিখেছিলেন মনোজ মুন্তাসির। রামমন্দির চত্বরে গানটি শুনে উচ্ছ্বসিত প্রভাসের ভক্তরা। ‘রবি প্রভাস আর্মি’র শেয়ার করা ভিডিওর ক্যাপশনে লেখা, “রামমন্দির তৈরি আর অপূর্ব। নেপথ্যে ‘আদিপুরুষ’-এর (Adipurush) এই গান সত্যি সুন্দর। এই গানগুলো অমর।” মন্দির চত্বর পরিষ্কার রাখার পরামর্শও দেওয়া হয়েছে এই বার্তায়।

এর আগে শোনা গিয়েছিল, রামলালার প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানের যাবতীয় খাবারের খরচ নাকি প্রভাস নিজে বহন করছেন। অভিনেতা নাকি মন্দিরের জন্য ৫০ কোটি টাকাও দান করেছেন। যদিও এই জল্পনা নস্যাৎ করে দেন প্রভাস নিজেই। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে তারকা বলেন, “এই খবর সর্বৈব মিথ্যে। রটনা ছাড়া আর কিছু নয়।”

[আরও পড়ুন: তিক্ততা ভোলালেন রামলালা! এক ফ্রেমে রণবীর-ক্যাটরিনা, মাঝে ভিকি-আলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement