shono
Advertisement

ব্যক্তিগত মাইলস্টোনের জন্য খেলেন বাবর! সেঞ্চুরি পেয়েও শুনতে হল তীব্র সমালোচনা

সেঞ্চুরি পেলেও ম্যাচ হারে বাবর আজমের দল।
Posted: 03:46 PM Mar 09, 2023Updated: 03:46 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবর আজমের (Babar Azam) তীব্র সমালোচনায় নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল (Simon Doul)। তিনি এখন ধারাভাষ্যকার। পাকিস্তান সুপার লিগে ধারাভাষ্য দিচ্ছেন ডুল। সেই ডুলই তীব্র সমালোচনা করেছেন পাকিস্তান অধিনায়কের। তাঁর সমালোচনার তীর বাবর আজমের দিকে। ডুল বললেন, দলের স্বার্থের আগে ব্যক্তিগত মাইলস্টোনই বাবর আজমের কাছে বড় ব্যাপার।

Advertisement

পেশোয়াড় জালমির অধিনায়ক বাবর আজম। কোয়েটা গ্লাডিয়েটর্সের বিরুদ্ধে সেঞ্চুরি করেন বাবর আজম। ৬৫ বলে ১১৫ রান করেন তিনি। ১৫টি বাউন্ডারি ও তিনটি ছক্কা হাঁকান বাবর। বাবর আজমের ওপেনার সঙ্গী সায়েম আয়ুব ৩৪ বলে ৭৪ রান করেন। ওপেনিং জুটিতে ১৬২ রান তোলেন তাঁরা। ২০ ওভারে ২ উইকেটে ২৪০ রান করেন। 

[আরও পড়ুন: ঘনিষ্ঠ বন্ধুর নাম ব্যবহার করে সুইস ব্যাংকে বিপুল অর্থের লেনদেন, নয়া অভিযোগে বিদ্ধ পুতিন ]

শুরু থেকেই ফ্রি ফ্লোয়িং ব্যাটিং বলতে যা বোঝায়, সেরকমই খেলছিলেন বাবর। কিন্তু সেঞ্চুরির কাছে এসে মন্থর হয়ে পড়েন বাবর। বেশি বল খেলতে শুরু করেন। ফুলটস বলও চার-ছক্কা মারতে পারেননি বাবর। ৯৪ থেকে ১০০-তে পৌঁছতে ৭টি বল নেন। তাঁর এই মন্থর ব্যাটিং দেখে স্থির থাকতে পারেননি ডুল। তিনি বলেন, ”দল সবার আগে। সেঞ্চুরি ভাল, পরিসংখ্যানও বেশ ভাল। কিন্তু দলের কথা সবার আগে ভাবা উচিত।”

 

৬০ বলে সেঞ্চুরি করেন বাবর। পরের পাঁচ বলে ১৫ রান যোগ করেন বাবর। টি-টোয়েন্টি ক্রিকেটে এটা আট নম্বর সেঞ্চুরি বাবরের। ২৪০ রান করলেও ম্যাচ কিন্তু জিততে পারেননি পেশোয়ার জালমি। কোয়েটা গ্লাডিয়েটর্স ৯ বল বাকি থাকতে ম্যাচ জিতে নেয়। ব্যাট করতে নেমে কোয়েটা গ্লাডিয়েটর্সের জ্যাসন রয় ১৪৫ রানে অপরাজিত থেকে যান। তাঁর দাপটেই ম্যাচ জিতে নেয় কোয়েটা।  

[আরও পড়ুন: বিজেপির সঙ্গ বরদাস্ত নয়! নাগাল্যান্ডের রাজ্য কমিটি ভেঙে দিলেন নীতীশ, এখনও নীরব পওয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement