shono
Advertisement

ভোটে টিকিট না পেয়ে ক্ষুব্ধ মমতার ভাই বাবুন, দাঁড়াবেন নির্দল প্রার্থী হিসেবে?

প্রসূন বন্দ্যোপাধ্যায় হাওড়া থেকে প্রার্থী হওয়া নিয়েও ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। বাবুন মনে করেন, লোকসভা ভোটের প্রার্থী হওয়ার যোগ্য নয় প্রাক্তন ফুটবলার। কারণ তিনি নিজের এমপিল্যাডের টাকাও শেষ করতে পারেননি।
Posted: 12:53 PM Mar 13, 2024Updated: 02:23 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার পরই ‘অভিমানী’ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই স্বপন (বাবুন) বন্দ্যোপাধ্যায় (Babun Banerjee)। নির্বাচনী টিকিট না পাওয়ায় ‘হতাশ’ বাবুন বলে দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে লিস্ট গিয়েছে ঠিকই, তবে কেউ কেউ হয়তো সেটাকে মান্যতা দেয়নি। সেই সঙ্গে প্রসূন বন্দ্যোপাধ্য়ায় হাওড়া থেকে প্রার্থী হওয়া নিয়েও ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

Advertisement

বাবুন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তাঁকে লোকসভার টিকিট দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। কিন্তু এবারও সেই আশ্বাস বাস্তবায়িত হয়নি। তাঁর কথায়, “রাজনীতিতে অনেক কিছুই হয়। ২০১৯ সালেও আশ্বাস দেওয়া হয়েছিল। ২০২১-এও হয়েছিল। এই বছরও আশ্বাসের জায়গা তৈরি হয়েছিল। কিন্তু কী আর বলব…।” তবে এহেন আবহে তিনি দিল্লি উড়ে যাওয়ায় তুঙ্গে ওঠে জল্পনা। তবে কি বিরোধী কোনও দলে না লেখানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তিনি? যদিও সেই জল্পনায় ইতি টেনে এক টিভি চ্যানেলকে মোহনবাগানের ফুটবল সচিব বাবুন জানিয়ে দেন, যতদিন দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) বেঁচে আছেন, তিনি তৃণমূল ছাড়ছেন না।

[আরও পড়ুন: উপাচার্য নিয়োগ নিয়ে ফের সুপ্রিম কোর্টের ‘বিরক্তি’র মুখে রাজ্যপাল! ২ সপ্তাহের জন্য স্থগিত মামলা]

বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা ওড়ালেও লোকসভায় লড়ার ইঙ্গিত কিন্তু দিয়ে রাখলেন বাবুন। বলে দেন, তিনি রাজ্যের একটি কেন্দ্র থেকে লোকসভা প্রার্থী হতে পারেন নির্দল হিসাবে। রাজনৈতিক মহলে গুঞ্জন, হাওড়া থেকে প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেই হয়তো ভোটের ময়দানে নামবেন তিনি। কারণ হাওড়ার বিদায়ী সাংসদ প্রসূনকে প্রার্থী করার বিষয়টি মেনে নিতে পারছেন না তিনি। রীতিমতো বোমা ফাটিয়ে বলে দেন, “দিদির যারা ক্ষতি করছে, দিদির উচিত তাদের দেখা। সব দলেই কেউ না কেউ কারও ক্ষতি করার চেষ্টা করে। যারা বেশি করে দিদির কান ভাঙায়, তারা দিদির হয়ে এত বেশি প্রচারও করে না। তাদের মধ্যে অনেকে টিকিটও পেয়েছে।”

প্রসূনের টিকিট পাওয়া প্রসঙ্গে বাবুন বন্দ্যোপাধ্যায়ের সাফ কথা, তিনি লোকসভা ভোটের প্রার্থী হওয়ার যোগ্য নয়। কারণ তিনি নিজের এমপিল্যাডের টাকাও শেষ করতে পারেননি।

[আরও পড়ুন: ‘বাংলার অধিকার যাত্রা’, ‘বাংলা বিরোধীদের বিসর্জনে’ আজ থেকে প্রচারে তৃণমূল প্রার্থীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার