shono
Advertisement

কেটেছে ফাঁড়া, দুর্ঘটনার ধাক্কা সামলে স্থিতিশীল ‘বচপন কা প্যয়ার’খ্যাত কিশোর

তার আরোগ্যের খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন বিখ্যাত গায়ক বাদশাহ।
Posted: 12:29 PM Dec 31, 2021Updated: 12:29 PM Dec 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরশেষে মুখে হাসি ফুটল সহদেব অনুরাগীদের। ‘বচপন কা প্যয়ার’ (Bachpan Ka Pyaar)গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল হওয়া কিশোর দুর্ঘটনার ফাঁড়া কাটিয়ে আপাতত স্থিতিশীল। চিকিৎসকরা জানিয়েছেন, ১৫ বছরের কিশোর সহদেব দির্দোর জ্ঞান ফিরেছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছে সে। এই খবর সোশ্যাল মিডিয়ায় (Social media) প্রকাশ করেছেন আরেক বিখ্যাত গায়ক বাদশাহ (Badshah)। দ্রুত সুস্থ হয়ে নতুন বছরে আরও গান শোনাক সহদেব, এই প্রার্থনাই করছেন তার অনুরাগীরা।

Advertisement

[আরও পড়ুন: এ বছরও কি কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধন ভারচুয়ালি? মুখ খুললেন চেয়ারপার্সন রাজ চক্রবর্তী]

গত মঙ্গলবার বাবার সঙ্গে বাইকে করে ছত্তিশগড়ের সুকমায় নিজের গ্রামে ফিরছিল সহদেব দির্দো (Sahadev Dirdo)। তখনই দুর্ঘটনা ঘটে। বাইকের চাকা পিছলে জখম হয় সহদেব। তার মাথায় হেলমেট না থাকায় গুরুতর চোট পায়। তাকে জগদলপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। সংজ্ঞাহীন ছিল সহদেব। চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। পরে অবশ্য ধীরে ধীরে জ্ঞান ফেরে ১০ বছরের কিশোরের। এই খবর সোশ্যাল মিডিয়ায় জানান বাদশাহ। ইনস্টাগ্রাম পোস্টে তিনি লেখেন – ”সহদেব এখন অনেকটা ভাল আছে। ওর জ্ঞান ফিরেছে। ভাল নিউরোসার্জনকে দেখানোর জন্য ওকে রায়পুর নিয়ে যাওয়া হতে পারে। আপনারা সবাই পাশে ছিলেন, আপনাদের শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ।” হাসপাতাল সূত্রে খবর, দীর্ঘক্ষণ অচৈতন্য অবস্থায় থাকার পর ধীরে ধীরে জ্ঞান ফেরে তার। তবে এখনও পর্যবেক্ষণে রাখা হবে তাকে। আশা করা যায়, নতুন বছর বাড়ি ফিরতে পারবে সহদেব।

কয়েক মাস আগেও সহদেব নামের এই খুদে ছিল একেবারেই অখ্যাত এক কিশোর। কিন্তু গত জুলাইয়ে সে রাতারাতিই ‘ইন্টারনেট সেনসেশন’ হয়ে ওঠে ‘জানে মেরি জানেমন বচপন কা প্যায়ার’ গানটির সূত্রে। স্কুলের পোশাকে ক্লাসরুমে গানটি গেয়েছিল সহদেব। এরপরই তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। জনপ্রিয় গায়ক বাদশাহ নিজের ইনস্টাগ্রামে গানটির একটি রিমিক্স তৈরি করেন। সেই রিমিক্সে ব্যবহার করেন সহদেবের গাওয়া গানটির ভার্সনই। এবার তার দুঃসময়েও পাশে রইলেন বাদশাহ।

[আরও পড়ুন: ‘দায়িত্বজ্ঞানহীনের মতো কাজ’, মাস্ক না পরা সলমনকে অটো চালাতে দেখে ক্ষুব্ধ নেটিজেনরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement