shono
Advertisement

আগ্রায় পুলিশকে মারধরের অভিযোগ বজরং দলের বিরুদ্ধে

এক পুলিশ আধিকারিকের গাড়ি জ্বালিয়ে দেওয়ার অভিযোগও উঠেছে। The post আগ্রায় পুলিশকে মারধরের অভিযোগ বজরং দলের বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.
Posted: 02:02 PM Apr 23, 2017Updated: 05:41 PM Oct 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দুত্ববাদী সংগঠন বজরং দলের সদস্যদের তাণ্ডবে রণক্ষেত্রর চেহারা নিল আগ্রা। অভিযোগ, বজরং দলের হাতে আক্রান্ত হয় উত্তরপ্রদেশ রাজ্য পুলিশের আধিকারিকরা। এক পুলিশ আধিকারিকের গাড়ি জ্বালিয়ে দেওয়ার অভিযোগও উঠেছে। ঘটনার সূত্রপাত হয় শনিবার। সেদিন ফতেপুর সিক্রির বিজেপি বিধায়ক উদয়ভান সিং বেশ কিছু সমর্থককে নিয়ে আগ্রার সদর বাজার থানায় গিয়ে পাঁচজন বজরং দলের সদস্যকে ছেড়ে দেওয়ার জন্য দাবি করেন। তিনি চলে যাওয়ার পরই নাকি সাব ইনস্পেক্টর সন্তোষ কুমারকে নিগ্রহ করা হয় এবং তাঁর গাড়িটি জ্বালিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

Advertisement

তার আগে ওইদিন সকালে পাঁচ বজরং দল সদস্য থানাও ঘেরাও করে। তাদের দাবি ছিল, কয়েকজন মুসলিম যুবককে মারধরের অভিযোগে ৯জনের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিশ, তাদের এফআইআর তুলে নিতে হবে। একইসঙ্গে মারামারি করার জন্য ওই মুসলিম যুবকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে হবে। এরপরই ওই পাঁচজনকে গ্রেপ্তার করে লকআপে পাঠায় পুলিশ। তাদের ছাড়াতে এসেই গণ্ডগোল পাকায় বজরং দলের লোকজন বলে অভিযোগ।

The post আগ্রায় পুলিশকে মারধরের অভিযোগ বজরং দলের বিরুদ্ধে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement