shono
Advertisement

পুলিশ কর্তার সঙ্গে পরীমণির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস, হইচই বাংলাদেশে

দেখেছেন ভিডিওটি?
Posted: 09:56 AM Aug 12, 2021Updated: 10:54 AM Aug 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরের শিরোনামে বাংলাদেশের অভিনেত্রী পরীমণি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও। তাতে দেখা যাচ্ছে, গুলশন বিভাগের এডিসি গোলাম সাকলায়েনর ঠোঁটে ঠোঁট রেখে কেক খাচ্ছেন ওই অভিনেত্রী। শুধু তাই নয়, দু’জনকে ক্যামেরার সামনে চুমু খেতেও দেখা গিয়েছে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই আরও একদফা বিতর্ক শুরু হয়েছে।

Advertisement

সম্প্রতি পরীমণির গ্রেপ্তারির পর জেরার নামে তার সঙ্গে একান্তে সময় কাটিয়েছেন গুলশন বিভাগের এডিসি গোলাম সাকলায়েন। তার পরই ফের চর্চায় উঠে এসেছে তাঁদের ঘনিষ্ঠতা। এমন সময় ফাঁস হল এই ঘনিষ্ঠ ভিডিও। যা ঘিরে সোশ্যাল মিডিয়ায় তুমুল চর্চা হচ্ছে। কী রয়েছে সেই ভিডিওতে?

[আরও পড়ুন: সঙ্গমে আগ্রহ হারাচ্ছে আপনার সঙ্গী? জেনে নিন সমস্যা সমাধানের উপায়!]

ভিডিওটি থেকে পরিষ্কার, মহম্মদ গোলাম সাকলায়েনের জন্মদিন পালন করছেন অভিনেত্রী পরীমণি। ঘরটি নীল-কালো বেলুন দিয়ে সাজানো। সাকলায়েনের সামনে রাখা রয়েছে নীল-কালো কেক। দু’জনকে হাত ধরে একসঙ্গে কেক কাটতে দেখা গিয়েছে। ‘হ্যাপি বার্থ ডে’ গান গাইতে দেখা গিয়েছে ক্যামেরার পিছনের ব্যক্তিকে। বাংলাদেশের অভিনেত্রীর পরনে গোলাপি পাড়ের কালো রঙের স্বচ্ছ শাড়ি। কখনও কখনও গানের তালে তালে শরীর দোলাতে দেখা গিয়েছে তাঁকে। তার পরেই দেখা গিয়েছে, সাকলায়েনের মুখে এক টুকরো কেক রেখে সেই কেকেই কামড় দিয়েছেন পরীমণি। তার পরে ঠোঁটে ঠোঁট রেখে সাকলায়েনকে চুমু খেতেও দেখা গিয়েছে তাঁকে। এই ছবি থেকে তাঁদের প্রেমের সম্পর্কের স্পষ্ট ইঙ্গিত রয়েছে ভিডিওতে।

 

[আরও পড়ুন: প্রাক্তনের সঙ্গে ফের প্রেম? মাথায় রাখুন এই ৭ বিষয়]

গত মাসে ঢাকার (Dhaka) অদূরে তুরাগতীরে বহুল আলোচিত বোট ক্লাব মামলার তদন্তের নেতৃত্বে ছিলেন পুলিশ আধিকারিক সাকলায়েন। ব্যবসায়ী নাসিরউদ্দিনের বিরুদ্ধে যৌন হেনস্থা মামলার তদন্ত চলাকালীন নায়িকা পরীমণির সঙ্গে তাঁর সখ্য তৈরি হয়। দেশের এলিট ফোর্স র‌্যাবের হাতে পরীমণি গ্রেপ্তারের পর গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার বিষয়টি চাউর হয়ে যায়। এরই মধ্যে পরীমণি-সাকলায়েনকে নিয়ে একটি সিসিটিভি ফুটেজ (CCTV footage) ফাঁস হয়েছে। তাঁদের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চলছে নানা গুঞ্জন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement