shono
Advertisement

মোমবাতি হাতে ব্যালকনিতে ঘুরছে অশরীরি! হাড়হিম করা কাণ্ড বেঙ্গালুরুতে

দেখুন ভিডিও। The post মোমবাতি হাতে ব্যালকনিতে ঘুরছে অশরীরি! হাড়হিম করা কাণ্ড বেঙ্গালুরুতে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:14 AM Apr 06, 2020Updated: 11:17 AM Apr 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কের মাঝে দেশবাসীকে চাঙ্গা করতে ৫ এপ্রিল রাত ৯টায় ৯ মিনিট মোমবাতি বা প্রদীপ জ্বালানোর আহ্বান করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। স্বাভাবিকভাবেই ৯ টায় মোমবাতি আর প্রদীপের শিখায় ভরে ওঠে গোটা দেশ। ঠিক এই সময়ই হাড়হিম করা ঘটনার সাক্ষী রইল বেঙ্গালুরু। বহুতল একটি আবাসনের ব্যালকনিতে ঘুরল অশরীরি! সেই সঙ্গে ভেসে এল ‘গুমনাম হ্যায় কোয়ি’ গান। যা দেখে থরহরিকম্প অবস্থা প্রতিবেশীদের। ব্যাপারটা কী?

Advertisement

নাহ, শুনে ভৌতিক কাণ্ড মনে হলেও আদতে কিন্তু একেবারেই তা নয়। এই গা ছমছমে ঘটনার পিছনে রয়েছেন বেঙ্গালুরুর এক যুবক। রবিবার দিনভর যখন সবাই মোমবাতি বা প্রদীপ জ্বালানোর কথা চিন্তা করছিলেন তখন অন্যকিছু করার কথা মাথায় আসে তাঁর। মনে পড়ে যায় ‘গুমনাম’ সিনেমার কথা। ব্যস, যেমন ভাবা তেমন কাজ। রাত ন’টা বাজতেই নিজেকে সাদা কাপড়ে মুড়ে হাতে মোমবাতি নিয়ে ব্যালকনিতে হাঁটতে শুরু করেন তিনি। ব্যকগ্রাউন্ডে চালিয়ে দেন অতি পরিচিত ‘গুমনাম হ্যায় কোয়ি’ গানটি। আর এতেই চমকে ওঠেন প্রতিবেশীরা। রাতেই একটি টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করা হয় ওই যুবকের ভিডিও। লাফিয়ে বাড়তে থাকে ভিউ। নেটিজেনরা কেউ স্যালুট জানান ওই যুবককে। কেউ আবার তাঁর বুদ্ধি মত্তার প্রশংসা করেন।

[আরও পড়ুন: ৩০ হাজার কোটি টাকায় বিক্রি হচ্ছে স্ট্যাচু অফ ইউনিটি! ভুয়ো বিজ্ঞাপন দিয়ে বিপাকে ব্যক্তি]

 

 

 

[আরও পড়ুন: করোনা পরিস্থিতিতে সংকটে এয়ার ডেকান, কর্মীদের বেতনহীন ছুটিতে পাঠাল সংস্থা]

The post মোমবাতি হাতে ব্যালকনিতে ঘুরছে অশরীরি! হাড়হিম করা কাণ্ড বেঙ্গালুরুতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement