shono
Advertisement

বাংলাদেশের একাধিক উচ্চবিত্তের শারীরিক চাহিদা মেটাতে হয়েছে Pori Moni’কে!

লোকলজ্জার ভয়েই নাকি চুপ ছিলেন বাংলাদেশি তারকা!
Posted: 08:38 PM Aug 08, 2021Updated: 09:45 PM Aug 08, 2021

সুকুমার সরকার, ঢাকা: নিষিদ্ধ বিদেশি মাদক রাখা-সহ একাধিক মামলায় বাংলাদেশের হাজতে ঠাঁই হয়েছে বাংলাদেশি অভিনেত্রী তথা মডেল পরীমণির (Pori Moni)। তাঁকে জিজ্ঞাসাবাদ করে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে সেদেশের সিআইডি। বাংলাদেশের (Bangladesh) একাধিক উচ্চবিত্তের শারীরিক চাহিদা নাকি মেটাতে হয়েছে পরীমণিকে। লোকলজ্জার ভয়ে চুপ ছিলেন তিনি। পরীমণির বয়ানের তথ্য যাচাই করে দেখা হবে। সেই অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বাংলাদেশের সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক।

Advertisement

রবিবার (৮ আগস্ট) মালিবাগে সিআইডির (CID) সদর দপ্তরে সাংবাদিকদের এই তথ্য দেন ফারুক। তিনি জানান, এই ঘটনায় নানা পেশার লোকজনের জড়িত থাকার তথ্য পাওয়া যাচ্ছে। সব ধরনের লোকজনের নামই পাওয়া গিয়েছে। তদন্তের স্বার্থে সেই বিষয়ে এখনই বিস্তারিত বলা সম্ভব নয়। তবে প্রয়োজন হলে পরীমণি যাঁদের নাম উল্লেখ করেছেন, তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। এদিন সিআইডির তদন্তে আস্থা রাখার আহ্বান জানিয়ে ফারুক বলেন, “অপরাধী যতো প্রভাবশালীই হোক না কেন আইনের আওতায় তাকে আনা হবে।”

[আরও পড়ুন: Malaika’র নাচ দিয়ে শুরু রিয়ালিটি শো Bigg Boss OTT, অন্দরমহল ঘুরে দেখালেন Karan]

ডিবি কর্মকর্তা সাকলায়েনের সঙ্গে পরীমণির সম্পর্ক কী? এ বিষয়ে সিআইডির জিজ্ঞাসাবাদে পরীমণি কোনও তথ্য দিয়েছেন? এমন প্রশ্নের জবাবে ওমর ফারুক বলেন, “আমাদের কাছে যেসব মামলা এসেছে বেশিরভাগই মাদকদ্রব্য সংক্রান্ত মামলা। মাদকদ্রব্য সম্পর্কিত বিষয়গুলো আমরা জিজ্ঞাসাবাদ করছি। তদন্তের বিষয়গুলো ঠিক করেই আমরা অগ্রসর হচ্ছি। যদি অন্য কোনও বিষয় থাকে, আমরা পরে তদন্তের মাধ্যমে তা খতিয়ে দেখব।”

জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে উল্লেখ করে ওমর ফারুক জানান, তদন্তে পাওয়া তথ্যর কোনও প্রমাণ পাওয়া গেলেই সেই সম্পর্কে সকলকে জানানো হবে। কোনও নির্দোষ যেন এই মামলায় শাস্তি না পান, তা সুনিশ্চিত করতে হবে। তিনি বলেন, “শুধু পরীমণি নন অনেকেই ব্ল্যাকমেলের শিকার হয়েছেন। তাঁদেরও নাম আমরা পেয়েছি। তবে তাঁদের সঙ্গে এখনও আমরা কথা বলতে পারিনি। তাঁদের সঙ্গে আমরা কথা বলব। বয়ান নথিভূক্ত করা হবে। সেই বক্তব্য যাচাই-বাছাই করব। তার পরই বলা যাবে আরও কারা এসব ঘটনার সাথে জড়িত।” উল্লেখ্য, শনিবার রিমান্ডে থাকা ব্যক্তিদের বাড়িতে তল্লাশি চালিয়ে ল্যাপটপ এবং ইলেকট্রনিক ডিভাইস উদ্ধার করা হয়েছে। সেগুলো ফরেনসিক ডিপার্টমেন্টে দেওয়া হয়েছে পরীক্ষা-নিরীক্ষার জন্য।

[আরও পড়ুন: Srabanti’র চতুর্থ প্রেমেও ভাঙন?সোশ্যাল মিডিয়ায় অভিরূপকে আনফলো করলেন নায়িকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement